টেকসই উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই : জাহিদ ফারুক

প্রথম পাতা » ছবি গ্যালারী » টেকসই উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই : জাহিদ ফারুক
শুক্রবার, ১৩ জানুয়ারী ২০২৩



টেকসই উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই : জাহিদ ফারুক

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল ( অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে সুবিধাভোগীরা যেসকল ভাতা অসহায় সাধারণ মানুষ পাচ্ছেন তা অব্যাহৃত থাকবে।তাই আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনার সরকার এর মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। বর্তমান সরকারের মত এইরকম টেকসই উন্নয়ন এর আগে কখনোই হয়নি আর এই সরকার ছাড়া বাংলাদেশের উন্নয়নের চিন্তাও করা যায় না। টেকসই উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই। দেশের জনগণের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা পালন করছেন।

প্রতিমন্ত্রী আজ বরিশাল পানি উন্নয়ন বোর্ডের রেষ্ট হাউজের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে আয়োজিত শীতার্তদের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আগামীর বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চায়। সবাই প্রতিটি কাজ অনলাইনে করতে শিখবে, ইকোনমি হবে ই-ইকোনমি, যাতে সম্পূর্ণ অর্থ ব্যবস্থাপনা ডিজিটাল ডিভাইসে করতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে ডিজিটাল বাংলাদেশ গঠিত হয়েছে, তেমনিভাবে তাঁর নেতৃত্বেই স্মার্ট বাংলাদেশ গঠিত হবে। স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মাট নাগরিক এর জন্য আপনাদের সন্তানদের স্মার্ট বাংলাদেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন,দেশের জনগণের উন্নয়ন চাইলে পুনরায় আওয়ামী লীগ কে ক্ষমতায় আনতে হবে।এদেশের মানুষ একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। এ কারণে আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন। দেশবিরোধীদের আর কোনো দিন এদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনবে না জনগণ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার সদস্য ও বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজাম ও যুগ্ম আহবায়ক বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বিসিসি’র ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবীর, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলু, ৪ নং ওয়ার্ড কাউন্সিল তৌহিদুল ইসলাম বাদশা,২৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক বাহার, ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুবেল হাওলাদার সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এরপর বরিশাল নগরীর ১৫ নং ওয়ার্ডের ফরেস্টার বাড়ী জামে মসজিদ এ জুম্মার নামাজ আদায় করতে গেলে তাকে মসজিদের কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় মুসুল্লিগন ফুলের শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে স্বাগত জানায়।

পরে প্রতিমন্ত্রী উপস্থিত স্থানীয় মুসুল্লিগনের উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন। প্রতিবন্ধী ইউসুফ ও মোঃ সোহাগ এই দুইজনকে দুটি রিক্সা প্রদান করেন।

বাংলাদেশ সময়: ১৮:১১:৫৪   ১৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


খুনিদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ
নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের
বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত
শিশু হাসপাতালে আগুনের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি
বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী
খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি
সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ