সরিষাবাড়ীতে এমপি, নিবার্হী কর্মকর্তা ও পৌর কাউন্সিলরকে নিয়ে মিথ্যাচারের বিরুদ্ধে মানববন্ধন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে এমপি, নিবার্হী কর্মকর্তা ও পৌর কাউন্সিলরকে নিয়ে মিথ্যাচারের বিরুদ্ধে মানববন্ধন
রবিবার, ২২ জানুয়ারী ২০২৩



সরিষাবাড়ীতে এমপি, নিবার্হী কর্মকর্তা ও পৌর কাউন্সিলরকে নিয়ে মিথ্যাচারের বিরুদ্ধে মানববন্ধন

ইসমাইল হোসেন জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার সন্তান, স্থানীয় সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান এমপি ও উপজেলা নিবার্হী কর্মকর্তা উপমা ফারিসা এবং পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলকে নিয়ে সরিষাবাড়ী নাগরিক কমিটির ব্যানারে যে উদ্দেশ্যে প্রণোদিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন অপপ্রচার করা হয়েছে তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা মঞ্চ,এড.মতিয়র রহমান স্মৃতি সংসদ ও পৌর ৫নং ওয়ার্ডের সবস্তরের জনগণ।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে পৌর শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দিকপাইত তারাকান্দি ভুয়াপুরগামী মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশ নেন মুক্তিযোদ্ধা মঞ্চ,এড.মতিয়র রহমান স্মৃতি সংসদ ও পৌর ৫নং ওয়ার্ডের সবস্তরের জনগণ। উক্ত মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন এড.মতিয়র রহমান স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সাবেক পৌর কাউন্সিলর শ্রী কালা চাঁন পাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, সরিষাবাড়ী অনার্স কলেজের ভিপি নাজমুল হুদা বজলু ও পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক।

এছাড়াও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে প্রশ্নবিদ্ধ করতে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অকল্পনীয় উন্নয়নের অগ্রযাত্রাকে কুরুচিপূর্ণ মিথ্যা অপবাদ দিয়ে বাঁধাগ্রস্ত করতেই রাজাকারের সন্তানদের আজ এ অপচেষ্টা। তাই আগামী মঙ্গলবার এ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিয়ে মানববন্ধনটি শেষ করে নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৬:১৬:২০   ১৮১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপি নেতাদের বক্তব্যে জিয়াউর রহমানও লজ্জা পাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রাজার সঙ্গে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী
রাস্তা থেকে ৩০০ ফুট খাদে পড়ল গাড়ি, নিহত ১০
রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল, নামাজ আদায়
নতুন মন্ত্রিসভা গঠন পশ্চিম তীরে, অনুমোদন আব্বাসের
‘১৪৮তম আইপিইউ অ্যাসেম্বলি’ শীর্ষক সম্মেলন শেষে দেশে ফিরেছেন স্পীকার
বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে : ওবায়দুল কাদের
কমছেই না মাছ-মাংসের দাম
টেকসই পুঁজিবাজার গঠনে সঠিক আর্থিক প্রতিবেদন প্রকাশের তাগিদ
পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!

News 2 Narayanganj News Archive

আর্কাইভ