ফরিদপুরে নতুন করে রুবেল-বরকতের সৃষ্টি হয়েছে: নিক্সন চৌধুরী

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফরিদপুরে নতুন করে রুবেল-বরকতের সৃষ্টি হয়েছে: নিক্সন চৌধুরী
সোমবার, ১৩ ফেব্রুয়ারী ২০২৩



ফরিদপুরে নতুন করে রুবেল-বরকতের সৃষ্টি হয়েছে: নিক্সন চৌধুরী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী বলেছেন, ফরিদপুরে দানবের পতন হয়েছে, স্বৈরাচারি মোশাররফের পতন হয়েছে। তার সাথে সাথে পতন হয়েছে বরকত-রুবেল-ফোয়াদের মতো টেন্ডারবাজদের। কিন্তু ফরিদপুরে আবারও বরকত রুবেলরা তৈরি হয়েছেন, তারা নতুন করে টেন্ডারবাজি শুরু করেছেন।

রোববার (১২ ফেব্রুয়ারি) ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, নতুন বরকত রুবেলরা এলজিইডিতে টেন্ডারবাজি শুরু করছেন। কেউ শিডিউল কিনলে তাকে ধমক দিয়ে টেন্ডার নিয়ে নেয়া হচ্ছে।

নিক্সন চৌধুরী আরও বলেন, শেখ হাসিনা ফরিদপুরে শুদ্ধি অভিযান শুরু করে দানবসহ বরকত রুবেলদের পতন ঘটিয়েছেন। বর্তমানে যারা বরকত-রুবেল হয়েছেন তারা জানেন না সেদিন শেখ হাসিনার অভিযান ছিল পার্ট ওয়ান অভিযান। তিনি দ্বিতীয় অভিযানও শুরু করতে পারেন। কেননা নতুন করে টেন্ডারবাজ বা দানব সৃষ্টির জন্য শেখ হাসিনা সেদিন অপারেশন করেননি।

প্রসঙ্গত, গত ২০২০ সালের ৭ জুন ফরিদপুরে পুলিশের বিশেষ অভিযানে ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য খন্দকার মোশাররফের বাড়ি থেকে তার ঘনিষ্টজন হিসেবেখ্যাত দুই সহোদর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও ফরিদপুর প্রেসক্লাবের বহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ হোসেন রুবেলকে গ্রেফতার করা হয়।

নিক্সন চৌধুরী জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে উদ্দেশ্য করে বলেন, যে সব অফিসে টেন্ডারবাজি হচ্ছে আপনারা সেই কর্মকর্তাদের নিয়ে বসুন। তাদের ডেকে মিটিং করুন। ‘নিকা করে কাজ নেয়া বন্ধ করুন। নিকা নিয়ে কাজ করে থু থু দিয়ে রাস্তা লেপে আসে তিন মাসে তা নষ্ট হয়ে যায়। টেন্ডারিবাজি বন্ধ না হলে ফরিদপুরে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হবে। সে পরিণতি ভাল হবে না।’

সভায় বক্তব্য দেন নগরকান্দা ও সালথা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর চৌধুরী।

তিনি বলেন, ‘প্রশাসন গিয়ে আমার নির্বাচন করে দিয়ে আসবে তা আমি কখনও মনে করি না। আমার শক্তি জনগণ। ফরিদপুরে হঠাৎ কি হয়ে গেল। টেন্ডারবাজিতে বিস্মিত হচ্ছি। আমার এলাকার লোক টেন্ডার জমা দিলে ধমক দেয়া হয়। প্রত্যাহার করে নিতে বলে। এ অবস্থা চলতে থাকলে নগরকান্দায় গিয়ে কাউকে কাজ করতে দেব না। এই হুমকি ধামকি বন্ধ করুন।’

শাহদাব আকবর অভিযোগ করে বলেন, ফরিদপুরে টেন্ডার কন্ট্রোল করা হচ্ছে, কাজের ১০ পারসেন্ট নেয়া হচ্ছে।

সভায় জেলা প্রশাসক কামরুল হাসান তালুকদারের এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন পুলিশ সুপার মো. শাহজাহান, চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউসার, প্রবীণ শিক্ষক ও সাংবাদিক মো. শাহজাহান, নারী নেত্রী আসনমা আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬:৪৭:৩৫   ১৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ প্রাণ গেল গৃহবধূর
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে - ধর্মমন্ত্রী
রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ
স্যাটেলাইট ব্যবহারে সহযোগিতা নিয়ে বাংলাদেশ-মরিশাসের আলোচনা
রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক
নওগাঁয় শুরু হয়েছে ধান কাটা-মাড়াই, বৃষ্টি নয় রোদ চান কৃষকরা
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর
আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ