নানা কর্মসূচির মধ্য দিয়ে সোনারগাঁয়ে এরশাদের জন্মদিন পালন

প্রথম পাতা » ছবি গ্যালারী » নানা কর্মসূচির মধ্য দিয়ে সোনারগাঁয়ে এরশাদের জন্মদিন পালন
সোমবার, ২০ মার্চ ২০২৩



নানা কর্মসূচির মধ্য দিয়ে সোনারগাঁয়ে এরশাদের জন্মদিন পালন

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোমবার রাতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন পালন করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়া ও কেক কাটার আয়োজন করা হয়।

উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির উদ্যাগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, জাতীয় পার্টি প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান, জাতীয় পার্টির নেতা মো. আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, হাজী মুক্তার হোসেন, উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জাতীয় মহিলা পার্টির উপজেলার সভাপতি জাহেদা আক্তার মনি, সাধারণ সম্পাদক জাহানারা আক্তার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আশরাফুল ভূঁইয়া মাকসুদ, প্যানেল চেয়ারম্যান মো. মোতালেব ভূঁইয়া, আলী জাহান, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন, বাছেদ মেম্বার, হাসান ইমাম, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব সাইদুর রহমান সবুর, মনির মেম্বার, ইউপি সদস্য পলি আক্তার, নার্গিস আক্তার, রুনা আক্তার, নাসরিন আক্তার পান্না, আনোয়ার হোসেন মেম্বার, আবুল কালাম মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, সাদেকুর রহমান, আনোয়ার হোসেন আনুসহ জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২৩:৫৯:১২   ১৩৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপি নেতাদের বক্তব্যে জিয়াউর রহমানও লজ্জা পাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রাজার সঙ্গে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী
রাস্তা থেকে ৩০০ ফুট খাদে পড়ল গাড়ি, নিহত ১০
রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল, নামাজ আদায়
নতুন মন্ত্রিসভা গঠন পশ্চিম তীরে, অনুমোদন আব্বাসের
‘১৪৮তম আইপিইউ অ্যাসেম্বলি’ শীর্ষক সম্মেলন শেষে দেশে ফিরেছেন স্পীকার
বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে : ওবায়দুল কাদের
কমছেই না মাছ-মাংসের দাম
টেকসই পুঁজিবাজার গঠনে সঠিক আর্থিক প্রতিবেদন প্রকাশের তাগিদ
পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!

News 2 Narayanganj News Archive

আর্কাইভ