সাংবাদিক প্রশাসনকে সহযোগিতা করলে আইন-শৃংখলা পরিস্থিতি দৃঢ় থাকবে: এসপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সাংবাদিক প্রশাসনকে সহযোগিতা করলে আইন-শৃংখলা পরিস্থিতি দৃঢ় থাকবে: এসপি
বৃহস্পতিবার, ১১ মে ২০২৩



সাংবাদিক প্রশাসনকে সহযোগিতা করলে আইন-শৃংখলা পরিস্থিতি দৃঢ় থাকবে: এসপি

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যরা পুলিশ সুপারের আমন্ত্রনে বৃহস্পতিবার (১১ মে) দুপুরে পুলিশ সুপারে কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করেন তারা।

এ সময় পুলিশ সুপার বলেন, সাংবাদিক সমাজ প্রশাসনকে সহযোগিতা করলে জেলার আইন-শৃংখলা পরিস্থিতি সহ সকল প্রকার উন্নয়নে দৃঢ় ভূমিকা থাকবে। নারায়ণগঞ্জ জেলায় প্রয়োজনের তুলনায় পুলিশের সংখ্যা কম, এজন্য অনেক ক্ষেত্রে পুলিশ সদস্যদের অতিরিক্ত কাজ করতে হয়। তারপরও পুলিশ জেলার আইনশৃংখলা রক্ষা করার জন্য সাধ্যমত কাজ করে যাচ্ছে।

পুলিশ সুপার নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিকদের কাছে পুলিশ সকল প্রকার সহযোগিতা প্রত্যাশা করে। তিনি বলেন, আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য আমাদের কাজে সহায়তা করবে।

প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি আরিফ আলম দীপু বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব প্রতিষ্ঠাকাল থেকে এখন পর্যন্ত পেশাদারী সাংবাদিকদের প্রতিষ্ঠান। অপেশাদারী সাংবাদিকরা অনেক সময় সাংবাদিকতার পরিচয় দিয়ে নানান অপকর্মে জড়িয়ে পড়ে। তিনি এ সকল অপসাংবাদিকদের বিরুদ্ধে পুলিশকে কঠোর অবস্থান গ্রহন করার আহবান জানান। তিনি পুলিশ সুপারকে অবহিত করেন শহরে যানজট ও মাদক অসহনীয় পর্যায়ে পৌঁছে গেছে। এ ব্যাপারে নিয়মিতভাবে পুলিশকে অভিযান চালাতে হবে।

সৌজন্য সাক্ষাতে জেলা পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল নব নির্বাচিত প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন। প্রেস ক্লাবের পক্ষ থেকেও জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি আরিফ আলম দীপুর নেতৃত্ব সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সহ সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান কাকন এবং কার্যকরী সদস্য একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম ও আবু আল আমিন খান মিঠু।

বাংলাদেশ সময়: ২২:৫৭:২৫   ২৫১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
অবৈধ ব্যবহারকারীদের ধরতে বাড়ি বাড়ি যাবে তিতাস
বাংলাদেশের উন্নয়ন সহযোগী হিসেবে পাশে থাকবে ফ্রান্স: রাষ্ট্রদূত
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী ভর্তি করা উচিত নয়: শিক্ষা প্রতিমন্ত্রী
মুক্তিযুদ্ধে বাংলাদেশের পক্ষে প্রবাসী বাঙালিদের অবদান ছিল অনন্য - প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী
পুরান ঢাকার কেমিক্যাল কারখানাগুলো দ্রুত সরানোর সুপারিশ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার
উন্নত দেশগুলোকে ন্যাপ বাস্তবায়নের জন্য পর্যাপ্ত আর্থিক সহায়তা ও প্রযুক্তি সরবরাহ করার আহ্বান জানিয়েছেন পরিবেশ সচিব
আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে - পার্বত্য প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ