সাংবাদিক প্রশাসনকে সহযোগিতা করলে আইন-শৃংখলা পরিস্থিতি দৃঢ় থাকবে: এসপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » সাংবাদিক প্রশাসনকে সহযোগিতা করলে আইন-শৃংখলা পরিস্থিতি দৃঢ় থাকবে: এসপি
বৃহস্পতিবার, ১১ মে ২০২৩



সাংবাদিক প্রশাসনকে সহযোগিতা করলে আইন-শৃংখলা পরিস্থিতি দৃঢ় থাকবে: এসপি

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জেলা প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যরা পুলিশ সুপারের আমন্ত্রনে বৃহস্পতিবার (১১ মে) দুপুরে পুলিশ সুপারে কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাত করেন তারা।

এ সময় পুলিশ সুপার বলেন, সাংবাদিক সমাজ প্রশাসনকে সহযোগিতা করলে জেলার আইন-শৃংখলা পরিস্থিতি সহ সকল প্রকার উন্নয়নে দৃঢ় ভূমিকা থাকবে। নারায়ণগঞ্জ জেলায় প্রয়োজনের তুলনায় পুলিশের সংখ্যা কম, এজন্য অনেক ক্ষেত্রে পুলিশ সদস্যদের অতিরিক্ত কাজ করতে হয়। তারপরও পুলিশ জেলার আইনশৃংখলা রক্ষা করার জন্য সাধ্যমত কাজ করে যাচ্ছে।

পুলিশ সুপার নারায়ণগঞ্জে কর্মরত সাংবাদিকদের কাছে পুলিশ সকল প্রকার সহযোগিতা প্রত্যাশা করে। তিনি বলেন, আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য আমাদের কাজে সহায়তা করবে।

প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি আরিফ আলম দীপু বলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব প্রতিষ্ঠাকাল থেকে এখন পর্যন্ত পেশাদারী সাংবাদিকদের প্রতিষ্ঠান। অপেশাদারী সাংবাদিকরা অনেক সময় সাংবাদিকতার পরিচয় দিয়ে নানান অপকর্মে জড়িয়ে পড়ে। তিনি এ সকল অপসাংবাদিকদের বিরুদ্ধে পুলিশকে কঠোর অবস্থান গ্রহন করার আহবান জানান। তিনি পুলিশ সুপারকে অবহিত করেন শহরে যানজট ও মাদক অসহনীয় পর্যায়ে পৌঁছে গেছে। এ ব্যাপারে নিয়মিতভাবে পুলিশকে অভিযান চালাতে হবে।

সৌজন্য সাক্ষাতে জেলা পুলিশ সুপার জনাব গোলাম মোস্তফা রাসেল নব নির্বাচিত প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন। প্রেস ক্লাবের পক্ষ থেকেও জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব নির্বাচিত কার্যকরী পরিষদের সভাপতি আরিফ আলম দীপুর নেতৃত্ব সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, সহ সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: লুৎফর রহমান কাকন এবং কার্যকরী সদস্য একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম ও আবু আল আমিন খান মিঠু।

বাংলাদেশ সময়: ২২:৫৭:২৫   ২৪৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সঠিক শিক্ষা একটি জাতিকে সঠিকপথে পরিচালিত করে -ভূমিমন্ত্রী
বাঙালিত্বের সঙ্গে ধর্মের কোনো সংঘর্ষ নেই - সমাজকল্যাণ মন্ত্রী
সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বিএনপি অনেক বেশি ভয়ঙ্কর : পররাষ্ট্রমন্ত্রী
ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনের উদ্বোধন
ঈদে চিকিৎসা সেবায় কোন ব্যাঘাত ঘটেনি: স্বাস্থ্যমন্ত্রী
বঙ্গবন্ধুর সমাধিতে ফায়ার সার্ভিসের মহাপরিচালকের শ্রদ্ধা
বাঙালি জাতির শাশ্বত ঐতিহ্যের প্রধান অঙ্গ পহেলা বৈশাখ : রাষ্ট্রপতি
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী
পাহাড়ে সংঘাত আগামী দিনের জন্য খারাপ হবে: পার্বত্য প্রতিমন্ত্রী
বর্ষবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ডিএমপি কমিশনার

News 2 Narayanganj News Archive

আর্কাইভ