সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
রবিবার, ৯ জুলাই ২০২৩



সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধি : গ্রামীণ ঐতিহ্যবাহী খেলাগুলোর মধ্যে ফুটবল খেলা একটি অন্যতম জনপ্রিয় খেলা। এই খেলাটি মাঠ ছাড়াই যে কোন জায়গায় খেলা যায়। তাই মাঝেমধ্যেই দেখা যায় গ্রামে কিছু ক্রীড়া প্রিয় কিশোর ও যুবকেরা এ খেলার আয়োজন করে থাকে। বিশেষ করে বর্ষাকালের শুরুতেই এ খেলা প্রবণতা একটু বেশি দেখা যায়।
গত শনিবার(৮ জুলাই) জামালপুরের সরিষাবাড়ীতে সেঙ্গুয়া বাজার বয়েজ ক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়।

এই খেলাটি উপভোগ করতে আশপাশের বিভিন্ন গ্রাম হতে কয়েক সহস্রাধিক মানুষ দেখতে আসেন। খেলাটি খুবই জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। দেখা যায় গ্রামের নারীরা রাস্তায় দাঁড়িয়ে দূর হতে খেলাটি উপভোগ করে। এছাড়াও উক্ত খেলাটি আরো প্রাণবন্ত হয়ে উঠে এলাকাবাসীর সকলের প্রিয় ব্যক্তিত্ব ও প্রিয় মানুষ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন দাবিদার প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করায়।

খেলাটি বিকাল ৪ টায় শুরু হয়। খেলায় অংশ নেন মাহাবুব মেম্বার সবুজ বাংলা ফুটবল একাদশ বনাম বাউসী বাজার ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে ১-১ গোল হলেও দ্বিতীয়ার্ধে কোন গোল না হয় ট্রাইবেকার দেওয়া হয়। ট্রাইবেকারে মাহাবুব মেম্বার সবুজ বাংলা ফুটবল একাদশ’কে ৪-৩ গোলে হারিয়ে বিজয়ী হন বাউসী বাজার ফুটবল একাদশ। পরে বিজয়ীদের হাতে প্রথম পুরস্কার সাত সেফটি ফ্রিজ এবং রানার্সআপ মাহাবুব মেম্বার সবুজ বাংলা ফুটবল একাদশ’কে একটি ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন উপহার তুলে দেন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ ৮নং ময়দান ইউনিয়ন শাখার সহ-সভাপতি মনির উদ্দিন খান এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন রবিউল ইসলাম সুজা। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ ৮ং ময়দান ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হাসানুল কবির রিপন, কৃষক লীগের সভাপতি আব্দুর রশিদ মেম্বার, উপজেলা যুবলীগের উপদপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মোহন, ইউপি সদস্য সোহরাব হোসেন সহ সেঙ্গুয়া বাজার বয়েজ ক্লাবের নেতৃবৃন্দ ও দলীয় নেতাকর্মীসহ এলাকার ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১:৫৮:৪৬   ১৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিদ্ধিরগঞ্জে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার
অনলাইন জুয়া-হুন্ডির মাধ্যমে মুদ্রা পাচার বাড়ছে : অর্থমন্ত্রী
ডলারের বিনিময় হার নির্ধারণে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত সঠিক : সালমান এফ রহমান
সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হজ ফ্লাইট
বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান
ভবিষ্যতে শতভাগ কানেক্টিভিটি তার ভূগর্ভে স্থাপন করা হবে : তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী
চকচকে চাল খাওয়া বন্ধ করলে চালের দাম কমবে : খাদ্যমন্ত্রী
প্রধানমন্ত্রীর নিকট ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ ও মিল্কিং মেশিন হস্তান্তর
রাষ্ট্রপতির কাছে প্রতিযোগিতা কমিশনের বার্ষিক প্রতিবেদন পেশ
বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ