আন্দোলনের নামে বিএনপি অগ্নিসন্ত্রাস নৈরাজ্য করলে সরকার ছাড় দেবে না : হুইপ ইকবালুর রহিম এমপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » আন্দোলনের নামে বিএনপি অগ্নিসন্ত্রাস নৈরাজ্য করলে সরকার ছাড় দেবে না : হুইপ ইকবালুর রহিম এমপি
বুধবার, ১২ জুলাই ২০২৩



আন্দোলনের নামে বিএনপি অগ্নিসন্ত্রাস নৈরাজ্য করলে সরকার ছাড় দেবে না : হুইপ ইকবালুর রহিম এমপি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। জনগনের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ এগিয়ে গেছে। বিএনপি জামাতের নানা ষড়যন্ত্রের মধ্য দিয়েও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে সোনার দেশে পরিনত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই জন্য তাকে মৃত্যুর সম্মুখিন হতে হয়েছে ১৯ বার। তবুও শেখ হাসিনা পিছপা হননি।
আজ বুধবার দুপুরে দিনাজপুরের চাঁদগঞ্জহাই স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে চেহেলগাজী ইউনিয়ান আওয়ামী লীগ ও সকল অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে যৌথ কর্মীসভাও সুধি সমাবেশ তিনি এস কথা বলেন ।
হুইপ ইকবালুর রহিম বলেন, দিনাজপুর পৌরসভার সব উন্নয়ন অনেক আগেই হতো। কিন্তু মেয়রের দুর্নীতির কারণে সেই উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। কোটি কোটি টাকা এসেও ফিরে গেছে। দিনাজপুরের মানুষ কষ্ট পেয়েছে, তাদের আর কষ্টে থাকতে দেবেন না প্রধানমন্ত্রী।
তিনি বলেন, বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় ছিল, তখন দেশের অবস্থা খারাপ ছিল। উন্নয়ন না করে নিজেদের পকেট ভারী করেছে বিএনপি-জামায়াতের নেতারা। বিদেশেও দেশের টাকা পাচার করেছে। এতিমদেরও ছাড়েনি। এতিমের টাকা আত্মসাৎ করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখন জেলখাটা আসামি।তার ছেলে পালিয়ে বেড়াচ্ছে। বিএনপি এখন সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ও ক্ষমতার লোভে আন্দোলন করছে। আন্দোলনের নামে নৈরাজ্য সৃস্টি করে জনগনকে বিভ্রান্ত করছে। জনগণ বুজতে পেরেছে বিএনপি—জামাতের দারা উন্নয়ন হবে না। তাই তাদেরকে প্রত্যাখ্যান করেছে জনগন। আন্দোলনের নামে বিএনপি নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাস করলে সরকার ছাড় দেবে না।
এর আগে আজ বুধবার সকালে ৫৬ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌরসভার অফিস হতে রেলস্টেশন রোড রাস্তা পর্যন্ত, ১ কোটি ৮৭ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরের কাচারি মোড় হতে ফরিদপুর গোরস্থান মোড় ভায়া পুলিশ লাইন পর্যন্ত রাস্তার পুনঃনির্মাণ কাজের উদ্বোধন ও দিনাজপুর পৌর শহরকে আবর্জনা ও ডেঙ্গুমুক্ত করার লক্ষে ১২টি ওয়ার্ডে ডাস্টবিন নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ, দিনাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী এফএম খাইরুল ইসলাম, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. তহিদুল হক সরকার, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মিনারুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সাবেক পৌর কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ। এ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতীলীগ, দিনাজপুর পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৩৯:৩২   ৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার
বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার
নেদারল্যান্ডসে ‘বাংলাদেশের কৃষির রূপান্তর ও ভবিষ্যৎ সহযোগিতা’ বিষয়ে বহুপাক্ষিক আলোচনা
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
প্রধানমন্ত্রী সেনাবাহিনীর আধুনিকায়নে প্রয়োজনীয় সব করেছেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ