বিএনপি-জামায়াতকে কখনোই ক্ষমতায় দেখতে চায় না মানুষ : মন্ত্রী গাজী

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি-জামায়াতকে কখনোই ক্ষমতায় দেখতে চায় না মানুষ : মন্ত্রী গাজী
মঙ্গলবার, ৮ আগস্ট ২০২৩



বিএনপি-জামায়াতকে কখনোই ক্ষমতায় দেখতে চায় না মানুষ : মন্ত্রী গাজী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘দেশের মানুষ কখনোই আর বিএনপি-জামায়াতকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। বিএনপি-জামায়াত জোট দেশকে পিছিয়ে দিতে চায়, দেশের মানুষ কখনো তাদের সেই সুযোগ দেবে না।

দেশের মানুষ উন্নয়ন চায়, তারা সামনের দিকে এগিয়ে যেতে চায় এবং সমৃদ্ধ জীবনের স্বপ্ন দেখে; প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনগণের এই প্রত্যাশা পূরণে চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে মঙ্গলবার নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ১০ টি স্থানে আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে স্বাধীনতা বিরোধীদের দোসর খুনি চক্র বাঙালি জাতির কপালে কালিমা লেপন করেছে। আজকে শোককে শক্তিতে রূপান্তর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রূপকল্প- ২০৪১ বাস্তবায়ন করে উন্নত সমৃদ্ধ এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলতে হবে।’

মন্ত্রী বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন দেশকে ভালবাসতেন, দেশের মানুষকে ভালবাসতেন, তেমনি ভাবে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশকে ভালবাসেন। দেশের মানুষকে ভালবাসেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলার জন্য সারাজীবন উৎসর্গ করেছিলেন। পিতার অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নে দিবারাত্রি পরিশ্রম করে যাচ্ছেন শেখ হাসিনা। অন্ধকারে আলো নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে চলছেন। তিনি মানুষের জীবনে আলোর সঞ্চার করেছেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক মাহবুবুর রহমান মেহের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সজিব, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য মোহাম্মদ নাঈম ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আকবর, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইমন হাসান খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ রিয়াজ, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আল আমিন, গোলাকান্দাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তপন কুমার ঘোষ, গোলাকান্দাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন মহিলালীগের সভাপতি রেখা বেগম, গোলাকান্দাইল ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা ফারজানা ও সাধারন সম্পাদক কাকলী আক্তার সহ অনেকে।
এসব অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:০৪:০৬   ১৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ প্রাণ গেল গৃহবধূর
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে - ধর্মমন্ত্রী
রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ
স্যাটেলাইট ব্যবহারে সহযোগিতা নিয়ে বাংলাদেশ-মরিশাসের আলোচনা
রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক
নওগাঁয় শুরু হয়েছে ধান কাটা-মাড়াই, বৃষ্টি নয় রোদ চান কৃষকরা
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর
আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ