বিএনপি বিশেষ দেশের ক্রীড়নক হিসেবে ব্যবহৃত হচ্ছে : হানিফ

প্রথম পাতা » খুলনা » বিএনপি বিশেষ দেশের ক্রীড়নক হিসেবে ব্যবহৃত হচ্ছে : হানিফ
বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩



বিএনপি বিশেষ দেশের ক্রীড়নক হিসেবে ব্যবহৃত হচ্ছে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির আন্দোলনটা হচ্ছে নির্বাচন বানচাল করার জন্য এবং তারা এখন একটা বিশেষ কোন দেশের ষড়যন্ত্রের ক্রীড়নক হিসেবে ব্যবহৃত হচ্ছে।
আজ বৃহস্পতিবার কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে সকল পর্যায়ের কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, দেশবাসী দেখেছে বিএনপি কোন কর্মসূচির আগে বিশেষ কোন রাষ্ট্রদূতদের বাসায়, অফিসে দৌড়াদড়ি করে। আবার কর্মসূচির পরে তাদের কাছে গিয়ে রিপোর্ট করে এটা একটা অবাক করার বিষয়।
তিনি বলেন, বিএনপি বিদেশী দূতাবাসের পরামর্শে রাজনৈতিক কর্মসূচি দেয়, তাদের কাছে রিপোর্ট করতে হয়, এটা শুধু বাংলাদেশেই নয় সারা পৃথিবীতে নজিরবিহীন ঘটনা। এর মধ্যে দিয়ে প্রমাণিত বিএনপি’র নিজস্ব কোন রাজনৈতিক অভিলাষ নয়, বিদেশী কোন ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা এই সমস্ত কর্মকান্ড করে যাচ্ছে। বিএনপি রাজনৈতিক কর্মসূচির নামে দেশকে অস্থিতিশীল করার একটা চক্রান্তে লিপ্ত আছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া দল আওয়ামী লীগ সমস্ত ষড়যন্ত্র নস্যাৎ করেই কিন্তু আজকে এই পর্যায়ে এসেছে। সুতারাং আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবেনা। আওয়ামী লীগের প্রতি যতক্ষণ সাধারন মানুষের সমর্থন আছে ততক্ষণ পর্যন্ত আওয়ামী লীগকে কোনভাবেই পরাস্ত করা সম্ভব হবেনা।
হানিফ বলেন, মার্কিন যুক্তরাষ্ট ভিত্তিক সংগঠন আইআরআই যে জরিপ করেছে সেখানেও কিন্তু পরিষ্কার ফুটে উঠেছে এদেশের এখনো ৭০ভাগ মানুষ মনে করেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সঠিকভাবে চলছে। এর মধ্যে দিয়ে প্রমাণিত যে, এখনো ৭০ ভাগ মানুষের আস্থা শেখ হাসিনার উপর আছে।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:৩৬:৪৩   ১৫০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
সাতক্ষীরায় খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন
চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি
বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস
মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্রে সক্ষমতার পুরোটাই বাণিজ্যিক উৎপাদনে আসছে জুলাইতে

News 2 Narayanganj News Archive

আর্কাইভ