‘দেশের আইনশৃঙ্খলা পরিস্তিতি সন্তোষজনক রাখতে সরকার বদ্ধপরিকর’

প্রথম পাতা » ছবি গ্যালারী » ‘দেশের আইনশৃঙ্খলা পরিস্তিতি সন্তোষজনক রাখতে সরকার বদ্ধপরিকর’
রবিবার, ১৩ আগস্ট ২০২৩



‘দেশের আইনশৃঙ্খলা পরিস্তিতি সন্তোষজনক রাখতে সরকার বদ্ধপরিকর’

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ, অবাধ এবং অংশগ্রহণমূলক করতে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখতে বর্তমান সরকার বদ্ধপরিকর। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গণতান্ত্রিক ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং একটি লেবেল প্লেইং নির্বাচন অনুষ্ঠিত করতে চান। এ ব্যাপারে প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন।

রোববার (১৩ আগস্ট) দুপুরে নওগাঁয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. গোলাম মওলার সভাপতিত্বে আয়োজিত সভায় আগস্ট ২০২৩ মাসের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাধন চন্দ্র মজুমদার বলেন, জনগণই ক্ষমতার উৎস। তারাই ঠিক করবেন কোন দল ক্ষমতায় যাবে। আসন্ন নির্বাচনে সাধারণ মানুষ যাতে শান্তিপূর্ণ পরিবেশে সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে ব্যাপারে প্রশাসনকে নিরপেক্ষ দায়িত্ব পালনের পরামর্শ প্রদান করেন।

তিনি বলেন, করোনা পরিস্থিতি এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধ পরিস্থিতিতে সারা বিশ্বে অর্থনৈতিক বিপর্যয় ঘটলেও বাংলাদেশের অর্থনীতি ছিল অটুট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতার কারণে আমাদের দেশে অর্থনীতির ওপর তেমন কোনো নেতিবাচক প্রভাব পড়েনি।

নওগাঁ শহরের যানজট নিরসন, অবকাঠামো নির্মাণ আইনের যথাযথ বাস্তবায়ন, স্বাস্থ্য ব্যবস্থা ও চিকিৎসা সেবার মান উন্নয়নসহ স্থানীয় বিভিন্ন সমস্যা নিরসনে প্রশাসন এবং পৌরসভা কর্তৃপক্ষকে বেশ কিছু পরামর্শ প্রদান করেন।

সভায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, শহরের যানজট, চিকিৎসা ব্যবস্থা, শহরের অবকাঠামো নির্মাণসহ বিভিন্ন বিয়য় নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন ডাক্তার আবু হেনা মো. রায়হানুজ্জামান সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল করিম, নওগাঁ পৌরসভার মেয়র মো. নজমুল হক সনিসহ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮:৪১:১৩   ১০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে জাইকার উপদেষ্টা কমিটির বৈঠক
ঢাকা পৌঁছেছেন ভারতের পররাষ্ট্র সচিব
তথ্য অধিকার আইনের আওতায় গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী এমপি
মধ্যপ্রাচ্যের সংঘাতময় পরিস্থিতি দেশের অর্থনীতিতে প্রভাব ফেলতে পারে : প্রধানমন্ত্রী
রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী
বাংলাদেশ-মিশর সংসদীয় মৈত্রী গ্রুপের বৈঠক অনুষ্ঠিত
বাঙ্গালির আত্মপরিচয় ও আত্মবোধের বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক - স্পীকার

News 2 Narayanganj News Archive

আর্কাইভ