আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, এর বাইরে যাওয়ার সুযোগ নেই : কৃষিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, এর বাইরে যাওয়ার সুযোগ নেই : কৃষিমন্ত্রী
বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩



আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, এর বাইরে যাওয়ার সুযোগ নেই : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে, এর বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। তবে, নির্বাচন কমিশনকে সরকার সবরকম সহায়তা করবে।
কৃষিমন্ত্রী আজ বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার জাহানপুরে প্রায় ৮৫ কোটি টাকা ব্যয়ে নতুন হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরপেক্ষ নির্বাচন উপহার দিবেন। কারণ, আওয়ামী লীগ কখনো চোরাগলি পথ ধরে ক্ষমতায় আসেনি।’
মন্ত্রী বলেন, দেশের জনগণকে সাথে নিয়ে ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। আগামী নির্বাচনেও জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ড. রাজ্জাক আরো বলেন, বিএনপি আওয়ামী লীগকে আন্দোলন-সংগ্রাম করে ক্ষমতা থেকে সরাতে চায়। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের শিকড়। এমন কোন বাড়ি নেই, ঘর নেই আর এমন কোন গ্রাম নেই যেখানে আওয়ামী লীগের কর্মী নেই।
কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আনতে হবে। আর যারা বাংলাদেশকে পাকিস্তানিদের কাছে বিকিয়ে দিতে চায়, তাদের প্রতিহত করতে হবে।
চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে এ সমাবেশে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামন ও পুলিশ সুপার মো: মাহিদুজ্জামান প্রমুখ বক্তৃতা করেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৭:৫৫   ১৫৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বাংলাদেশে অস্থিতিশীলতায় ফুলেফেঁপে উঠছে ভারতের তৈরি পোশাক খাত
বাংলাদেশ থেকে পণ্য আমদানিতে বসনিয়া ও হার্জেগোভিনা, আজারবাইজানকে আহ্বান রাষ্ট্রপতির
একদিনেই লেবাননে ৯৫ জনকে হত্যা করেছে ইসরায়েল
আন্দোলনের কারণে সড়কের শৃঙ্খলা নষ্ট হচ্ছে: স্বরাষ্ট্র উপদেষ্টা
রাষ্ট্রপতি মিথ্যাচার করে শপথের লঙ্ঘন করেছেন: আইন উপদেষ্টা
সালাহউদ্দিন নোমান জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি
উখিয়ার আশ্রয়শিবিরে গুলি করে একই পরিবারের তিনজনকে হত্যা
প্রকল্প বাস্তবায়নে অপচয় রোধ করুন : নাহিদ ইসলাম
পদ থেকে অব্যাহতি চাইলেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান
আইসিএমএইচকে ‘সুপার স্পেশালাইজড’ হিসেবে গড়ে তোলার প্রত্যয়

News 2 Narayanganj News Archive

আর্কাইভ