আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, এর বাইরে যাওয়ার সুযোগ নেই : কৃষিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, এর বাইরে যাওয়ার সুযোগ নেই : কৃষিমন্ত্রী
বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০২৩



আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে, এর বাইরে যাওয়ার সুযোগ নেই : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে, এর বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। তবে, নির্বাচন কমিশনকে সরকার সবরকম সহায়তা করবে।
কৃষিমন্ত্রী আজ বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার জাহানপুরে প্রায় ৮৫ কোটি টাকা ব্যয়ে নতুন হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরপেক্ষ নির্বাচন উপহার দিবেন। কারণ, আওয়ামী লীগ কখনো চোরাগলি পথ ধরে ক্ষমতায় আসেনি।’
মন্ত্রী বলেন, দেশের জনগণকে সাথে নিয়ে ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। আগামী নির্বাচনেও জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ড. রাজ্জাক আরো বলেন, বিএনপি আওয়ামী লীগকে আন্দোলন-সংগ্রাম করে ক্ষমতা থেকে সরাতে চায়। আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের শিকড়। এমন কোন বাড়ি নেই, ঘর নেই আর এমন কোন গ্রাম নেই যেখানে আওয়ামী লীগের কর্মী নেই।
কৃষিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকে রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আনতে হবে। আর যারা বাংলাদেশকে পাকিস্তানিদের কাছে বিকিয়ে দিতে চায়, তাদের প্রতিহত করতে হবে।
চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে এ সমাবেশে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামন ও পুলিশ সুপার মো: মাহিদুজ্জামান প্রমুখ বক্তৃতা করেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৭:৫৫   ১২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
নাটোরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক কর্মশালা
রাফা থেকে ৮ লাখ ফিলিস্তিনি পালিয়েছে: জাতিসংঘ
অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার
সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী
যেসব পর্বতের চূড়ায় পা পড়েছে বাবর আলীর
ভোটের চেয়ে সিনেমা অনেক সহজ কাজ: কঙ্গনা
চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরবেন বাংলাদেশি শিক্ষার্থীরা: পররাষ্ট্রমন্ত্রী
আলোচনার জন্য সৌদি যুবরাজ ও যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টার সাক্ষাত
মেট্রোরেলে ভ্যাট বসানোর সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ