ফতুল্লার বাবু হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফতুল্লার বাবু হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার
মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩



ফতুল্লার বাবু হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জেরে সালিশের কথা বলে ডেকে নিয়ে কুপিয়ে অটোচালক বাবু হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে চাষাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ফতুল্লার কানাইনগর বক্তাবলী এলাকার আব্দুল এর ছেলে আলাল (৪০) ও দেলোয়ার (৩৯) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে নাজমুল (৩৮)।

র‍্যাব জানায়, ফতুল্লার কানাইনগর এলাকার বাবু’র (৩০) সাথে আসামিদের সঙ্গে নানা বিষয়ে পূর্বশত্রুতা ছিল। গত ২ সেপ্টেম্বর সকালে ফতুল্লার কানাইনগর বেকারীর মোড়ে (বক্তাবলী) পূর্ব পরিকল্পিতভাবে আসামিরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে বাবুর উপর আক্রমণ করে। গ্রেফতারকৃত আসামি আলাল, দেলোয়ার ও নাজমুল সহ অন্যান্য আসামিদের সহায়তায় বাবুর মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। ভিকটিমের আত্ম-চিৎকারে ভিকটিমের ছোট ভাই ও মামাতো ভাইয়েরা এগিয়ে আসলে তাদেরকেও হত্যা উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। পরে ভিকটিমকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার উন্নতর চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে রেফার্ড করে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৪ সেপ্টেম্বর কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন।

র‍্যাব আরও জানায়, এ ঘটনায় নিহত বাবুর বড় বোন বাদী হয়ে ফতুল্লা থানায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর হতে এজাহারনামীয় পলাতক আসামিরা কৌশলে আত্মগোপন থাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছে বলে জানায় র‍্যাব।

গ্রেফতারকৃত আসামিদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:১৮:০৬   ১৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
নেত্রীর জন্য জান দেবেন আর সিদ্ধান্ত মানবেন না, সেটা উচিত না - সমাজকল্যাণ মন্ত্রী
বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি
বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ সংসদীয় কমিটির
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ