প্রধানমন্ত্রী যাকেই নৌকার মনোনয়ন দিবেন তাকেই জয়যুক্ত করতে হবে- এলিন

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রধানমন্ত্রী যাকেই নৌকার মনোনয়ন দিবেন তাকেই জয়যুক্ত করতে হবে- এলিন
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩



প্রধানমন্ত্রী যাকেই নৌকার মনোনয়ন দিবেন তাকেই জয়যুক্ত করতে হবে- এলিন

জামালপুর প্রতিনিধি : আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জামালপুরে সরিষাবাড়ীতে নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান এলিন বলেছেন, বর্তমান সরকারের অভূতপূর্ব উন্নয়ন সাধন এবং আগামী দিনে স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে এ বিস্ময়কর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে আবারো জয়যুক্ত করতে হবে এবং চতুর্থ বারের মতো আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

এতে সরিষাবাড়ী আসনে যাকেই নৌকার মনোনয়ন দিবেন, তাকেই জয়যুক্ত করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে। এমনটি তিনি প্রত্যাশা করে সকলকেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

শুক্রবার(২২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় ,কামরাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম (জিএস) এর সভাপতিত্বে এবং কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাইফুল ইসলাম বাবুল, শ্রম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন, সদস্য আখতারুজ্জামান,উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম,কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল, কামরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিপন মিয়া, উপজেলা ছাত্র লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক আসাদুল ইসলাম রনি সহ আরও অনেকেই।

এছাড়াও এমপি মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান এলিনের সহধর্মিণী ফারজানা ইয়াসমিন সোমা সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ হাজারো নৌকা প্রিয় সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:১৫:৫৫   ১৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থী ‘দেখলেই মারধর’, আতঙ্কে বাংলাদেশিরা
ইতিহাস গড়ার অপেক্ষায় সোনু!
সবার মুখে খাবার তুলে দিতেই কাজ করছেন শেখ হাসিনা: খাদ্যমন্ত্রী
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার
তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব

News 2 Narayanganj News Archive

আর্কাইভ