আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি : খাদ্যমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি : খাদ্যমন্ত্রী
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩



আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি : খাদ্যমন্ত্রী

আওয়ামী লীগ জনগণের শক্তি উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। জনগণের ওপর তাদের বিশ্বাস নাই। আওয়ামী লীগ ভিসানীতির তোয়াক্কা করে না।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর পোরশার শিশা প্রাথমিক বিদ্যালয় মাঠে মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, বাঙালি জাতিকে বিশ্বের কাছে সম্মানিত জাতি হিসেবে পরিচিত করিয়েছেন শেখ হাসিনা। শেখ হাসিনার অবদান মনে রাখতে হবে। কৃষক ভর্তূকি মূল্যে সার পাচ্ছে উল্লেখ করে সাধন চন্দ্র মজুমদার বলেন, সরকার প্রতি বস্তায় ৪ হাজার টাকা ভর্তুকি দেয়। দেশের উত্তরাঞ্চালের মঙ্গা চিরতরে দূর করেছে এই সরকার। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতা আর বীর মুক্তিযোদ্ধাদের সন্মানী দিচ্ছে সরকার।

তিনি বলেন, বিএনপি দেশের উন্নয়ন চোখে দেখে না। তাদের আমলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তারা মানুষ পুড়িয়ে মেরেছে। জনগণ সন্ত্রাসীদের দলকে চায় না। উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে সমর্থন দিন। তাকে আবারও প্রধানমন্ত্রী করুন।

তিনি আরও বলেন, বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল সারের জন্য বিদ্যুতের জন্য কৃষক গুলি করে মেরেছিল। শেখ হাসিনা বন্ধ করে দেওয়া কমিউনিটি ক্লিনিক চালু করে গরিব মানুষের কাছে স্বাস্থ্যসেবাকে আবারও ফিরিয়ে দিয়েছেন। এই কমিউনিটি ক্লিনিক মডেলের জন্য জাতিসংঘ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করেছে। পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে নির্মাণ করে শেখের বেটি নিজেদের সক্ষমতা প্রমাণ করেছে।

মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন।

বাংলাদেশ সময়: ২৩:৪০:৩৫   ৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে ৩য় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
মানুষের প্রতি শেখ হাসিনার মত আন্তরিকতা ও ভালোবাসা বিরল : নাছিম
ফিলিস্তিনের সব অঞ্চলে শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লীগের
ভূমিসেবা ডিজিটালাইজেশন কার্যক্রম বাংলাদেশের এক অসাধারণ অর্জন : প্রণয় ভার্মা
বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার
আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন
বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার নবায়নযোগ্য জ্বালানিতে গুরুত্ব দিচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে স্পেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ
শিক্ষকদের পেশাগত দক্ষতা বাড়াতে প্রশিক্ষণ বাড়ানোর সুপারিশ
কুরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু: প্রাণিসম্পদমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ