আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না : কৃষিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না : কৃষিমন্ত্রী
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩



আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি দেশে আবারও অরাজকতা সৃষ্টি করতে চাচ্ছে।
মঙ্গলবার সন্ধ্যায় টাঙ্গাইলের মধুপুর উপজেলায় বানরগাছী মাঠে গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, বিএনপির নেতারা ঢাকার সাথে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন করে ফেলার হুমকি দিচ্ছে। আমি বিএনপিকে বলতে চাই, ’৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনী, রাজাকার-আলবদরকে আমরা যেভাবে মোকাবেলা করেছিলাম, সেভাবেই বিএনপি-জামায়াতকে মোকাবেলা করব।
তিনি বলেন, আন্দোলন করে কোনো দিনই আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না। উল্টো ব্যর্থ হয়ে বিএনপির চূড়ান্ত বিপর্যয় হবে। হতাশাগ্রস্থ বিএনপি নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে।
মন্ত্রী বলেন, আর নৈরাজ্য সৃষ্টির চেষ্টা হলে তা দমনে আগের তুলনায় আইন প্রয়োগকারী সংস্থার সক্ষমতা বেড়েছে। বিক্ষোভ ও পদযাত্রাসহ বিভিন্ন কর্মসূচিতে সরকারের পতন হয়নি। শেখ হাসিনাকে বিদেশে পালাতে হয়নি।
তিনি বলেন, বিএনপি হরতাল, সন্ত্রাস করে দেশকে অস্থিতিশীল করতে চায়। আপনাদের আন্দোলন সংগ্রামে এ দেশের জনগণ নেই। শুভবুদ্ধির পরিচয় দিয়ে জনগণের রায় নিতে নির্বাচনে আসুন। সংবিধানের বাইরে নির্বাচনের কোনো সুযোগ নেই।
আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে কৃষিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ দেশের উন্নয়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় রাখবেন। আপনাদের আরও ঐক্যবদ্ধ হতে হবে। বিএনপি-জামায়াতের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রস্তুত হতে হবে।
তিনি বলেন, বিএনপি যে ভয় দেখাচ্ছে, এই ভয় যেন আমাদের গ্রাস না করতে পারে। আমরা তাদের রাজপথে থেকে মোকাবেলা করব। অতীতেও করেছি, আগামীতেও তাদের প্রতিহত করা হবে।
মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ সরকার এই দেশের জনগণকে শান্তি দিয়েছে, নিরাপত্তা দিয়েছে, ব্যবসা-বাণ্যিজের নিশ্চয়তা দিয়েছে।
তৃণমূলের নেতাকর্মীদের উদ্দেশ্যে কৃষিমন্ত্রী বলেন, বিগত ২০০১ সালের নির্বাচনে আমি মধুপুর-ধনবাড়ি থেকে সংসদ সদস্য নির্বাচিত হই। তারপর থেকে গত ২৩ বছরে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। কেউ বলতে পারবে না সামান্যতম কোন অবৈধ সুবিধা আমি কারো কাছ থেকে নিয়েছি। আমার সম্পদ যা ছিল, তাই আছে। ২৩ বছরে নিজের বা সন্তানের বা পরিবারের কোন সদস্যের নামে এক শতাংশ জমিও কিনি নাই, এক ভরি সোনাও কিনি নাই। মধুপুর-ধনবাড়ির মানুষের ভালবাসাই আমার সম্পদ।
গোলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুজ্জামান স্মৃতি, বাপ্পু সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, আব্দুল গফুর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, মীর ফরহাদুল আলম মনি, ভাইস চেয়ারম্যান শরীফ আহমদ নাসির প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২৩:৩৩:২৯   ১০৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্তমন্ত্রী
আগামী বছর হজের খরচ আরও কমে আসবে : ধর্মমন্ত্রী
ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ
ভূমি সেক্টরে রাজস্ব আদায় বৃদ্ধি করার ক্ষেত্র চিহ্নিত করুন - ভূমিমন্ত্রী
সাতক্ষীরায় খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন
চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি
মোনাকোর পরাজয়ে পিএসজির লিগ শিরোপা নিশ্চিত
প্রিমিয়ার লিগ: ফরেস্টকে পরাজিত করে শিরোপা আশা টিকিয়ে রেখেছে সিটি
চীন থেকে অফার মূল্যে আরও কৃষি যন্ত্রপাতি আনবে বাংলাদেশ
আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য একুশে পদক প্রাপ্ত প্রণব কুমার বড়ুয়ার মৃত্যুতে স্পীকারের শোক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ