বিএনপি-জামায়াত ছাগলের তিন নম্বর বাচ্চা : হাছান মাহমুদ

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি-জামায়াত ছাগলের তিন নম্বর বাচ্চা : হাছান মাহমুদ
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩



বিএনপি-জামায়াত ছাগলের তিন নম্বর বাচ্চা : হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে, নির্বাচন ভন্ডুল করার অনেক অপচেষ্টা হচ্ছে, নির্বাচন ভন্ডুল করে ঘোলাপানিতে মাছ শিকার করার অপচেষ্টা হচ্ছে, যারা এই অপচেষ্টা চালাচ্ছে তারা ছাগলের তিন নম্বর বাচ্চা। বিএনপি-জামায়াত ছাগলের তিন নম্বর বাচ্চা। ছাগলের তিন নম্বর ছানা।

আজ (শুক্রবার) দুপুরে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপনে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, যারা তাদের বাতাস দিচ্ছে আর সেই বাতাসে ফখরুল সাহেব লাফায়, আমির খসরু সাহেব লাফায়, সাথে শ্যামা ওবায়েদ, নিপুন রায় লাফায়। এই লাফালাফি করে কোনো লাভ হবে না। ছাগলের তিন নম্বর বাচ্চা যেমন দুধ পায় না শুধু লাফায়, আপনারা শুধু লাফাতেই থাকবেন।

নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সেই নির্বাচনে আবার ধস নামানো বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা আবার ক্ষমতার আসনে বসবেন। আপনারা যেমন ২০১৪ সালের নির্বাচন বর্জন করে ভেবেছিলেন সরকার টিকবে না, ’১৮ সালের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে ভেবেছিলেন সরকার টিকবে না, সাড়ে চার বছর পূর্ণ করেছি আর তিন মাসের মাথায় পাঁচ বছর পূর্ণ হবে। আগামী নির্বাচনেও আসলে ভালো, না আসলে কোনো অসুবিধা নেই। আমরা চাই আপনারা আসুন নির্বাচনে।

আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক আরও বলেন, আপনারা আগামী মাসে ফাইনাল খেলার ডাক দিয়েছেন, আমরা চাই খেলতে। আমি ফাইনাল খেলার কথা বাদ দিলাম, বেগম খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটামের ৭২ ঘণ্টা পার হয়ে গেছে, সেমিফাইনালে আপনারা পরাজিত হয়ে গেছেন। সেমিফাইনালের পড়ে ফাইনাল খেলতে পারবেন কি না সেই শঙ্কা আছে। আপনারা আসুন আর না আসুন, দেশে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

হাছান মাহমুদ আরও বলেন, ক্ষণে ক্ষণে বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ হবে না। বিদেশিরা কাউকে ক্ষমতায় বসিয়ে দেবে না। আপনারা ভেবেছেন কোলে করে দোলনায় বসিয়ে আপনাদের বিদেশিরা ক্ষমতায় বসিয়ে দেবে, এটা জনগণ হতে দেবে না, আওয়ামী লীগ এটা হতে দেবে না।

তিনি আরও বলেন, আগামীকাল বায়তুল মোকাররম দক্ষিণ গেটে কৃষক লীগ মহাসমাবেশের ডাক দিয়েছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অনুরোধ করব কালকের সমাবেশ লক্ষ্য করার জন্য, আসেন এবং দেখেন, চাইলে আপনাকে বক্তৃতারও সুযোগ দেওয়া হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। আলোচনা সভা সঞ্চালনা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. উন্ম কুলছুম স্মৃতি।

অনুষ্ঠানে কেক কেটে শেখ হাসিনা জন্মদিন উদযাপন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬:৩৭:৫৯   ৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


পশুর প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগিদ প্রাণিসম্পদ মন্ত্রীর
ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদপ্তরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ স্থায়ী কমিটির
সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল - পররাষ্ট্রমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশালে - পানিসম্পদ প্রতিমন্ত্রী
সাম্প্রদায়িক সম্প্রীতি ঐক্য ও শক্তির প্রতীক : ধর্মমন্ত্রী
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি
সাতক্ষীরায় ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত
প্রথমবারের মত বিশ্ব ব্যাংক ভূমি সম্মেলনে বাংলাদেশের অংশগ্রহণ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ