সরকার প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করায় এখন সবার মুখে হাসি: প্রবাসী কল্যাণ মন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরকার প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করায় এখন সবার মুখে হাসি: প্রবাসী কল্যাণ মন্ত্রী
শুক্রবার, ৬ অক্টোবর ২০২৩



সরকার প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করায় এখন সবার মুখে হাসি: প্রবাসী কল্যাণ মন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের পিছিয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠী সহ অসহায় গরীব মানুষের কল্যাণে আন্তরিকভাবে কাজ করছে। তাই এখন সবার মুখে হাসি ফুটছে।
মন্ত্রী আজ শুক্রবার জৈন্তাপুর উপজেলা পরিষদ হলরুমে উপজেলায় বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত বাড়ি-ঘর মেরামত ও বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।
প্রবাসী কল্যাণ মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা সরকার দেশের উন্নয়ন ও তৃণমূল পর্যায়ের মানুষের অগ্রযাত্রায় নানা কর্মসূচী বাস্তবায়নের মধ্যদিয়ে তিনি দেশ-কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মন্ত্রী দেশের উন্নয়ন, অগ্রযাত্রায় সমৃদ্ধির এ ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকার প্রার্থী-কে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহবান জানান।
জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসার আল-বশিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার (মাধ্যমিক) মো. আজিজুল ইসলাম খোকনের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো. তাজল ইসলাম (পিপিএম), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, উপজেলা প্রকৌশলী একে এম রিয়াজ মাহমুদ, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের ডেপুটি কমান্ডার যাদবময় বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা প্রমুখ।
এর আগে তিনি আরএইচডি গ্রামীন সড়ক সিলেট তামাবিল অংশ থেকে হেমু পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন ও আসামপাড়া থেকে রাংপানি কলেজ পর্যন্ত নবনির্মিত আরসিসি ঢালাই রাস্তার উদ্বোধন করেন। পরে, প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি স্থানীয় ডুলটিরপাড় ব্রিজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

বাংলাদেশ সময়: ২১:১০:২২   ১১৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ইন্দোনেশিয়ার বন্যায় প্রাণহানি বেড়ে ৫৭ জনে উন্নীত
ঐশ্বরিয়া-ক্যাটরিনা, সালমানের চোখে দুই প্রাক্তনের কে বেশি সুন্দরী
জলবায়ু ঝুঁকি থেকে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের সুরক্ষায় অগ্রাধিকার সরকারের
‘নারী উন্নয়নে বাংলাদেশের গৃহীত পদক্ষেপ প্রশংসনীয়’
টেকসই অনুশীলনের মাধ্যমে বাংলাদেশ প্রবৃদ্ধির হটস্পট হিসেবে আবির্ভূত হচ্ছে : শিল্পমন্ত্রী
রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েটের চুক্তি স্বাক্ষর
ঢাকায়-ডাবলিনে মিশন খুলতে সম্মত বাংলাদেশ-আয়ারল্যান্ড
ফায়ার সার্ভিস সদর দপ্তর পরিদর্শন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ