সোনারগাঁয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর,রাস্তা ও ব্রিজ উদ্বোধন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনারগাঁয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর,রাস্তা ও ব্রিজ উদ্বোধন
বুধবার, ২৫ অক্টোবর ২০২৩



সোনারগাঁয়ে মুক্তিযুদ্ধ  স্মৃতি জাদুঘর,রাস্তা ও ব্রিজ  উদ্বোধন

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নে গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজ শুরু হয়েছে।

বুধবার বিকালে ভিত্তিপ্রস্তর উদ্বোধনের মাধ্যমে রাস্তার পাকাকরণ কাজ ও মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর এবং বিজয় পার্ক উদ্বোধন করা হয়েছে।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের ও মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর এর উদ্বোধন করেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন,উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভুইয়া,বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয় উপজেলা জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আমীন হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক জাকির সরকার, সহ নেতৃবৃন্দ ।

এছারাও অত্র ইউনিয়নে আরোও কয়েকটি গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজের ভিত্তি প্রস্তর ও প্রেমের বাজারে ব্রিজের উদ্বোধন করেন এমপি খোকা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ এলজিইডির উপসহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,জাপা পৌর নেতা হাসান ইমাম,হারুন মেম্বারসহ অত্র ইউনিয়নের সকল মেম্বারগন, জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

স্থানীয় বাসিন্দা বদরুল ইসলাম বলেন, ‘এ সড়কটি খুবই গুরুত্বপূর্ণ একটি সড়ক। দীর্ঘদিন ধরে দুর্ভোগ নিয়ে স্থানীয় লোকজন চলাফেরা করছে।

সড়কটি পাকাকরণের ফলে এলাকার শত শত মানুষের দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে। সড়কটি পাকাকরণ করায় স্থানীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা মহোদয়ের প্রতি এলাকাবাসীর পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৯:১৫:১১   ১০৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ