বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ছাত্ররা : খোকা

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ছাত্ররা : খোকা
শুক্রবার, ২৭ অক্টোবর ২০২৩



বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ছাত্ররা: খোকা

জাতীয় পার্টি অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, ছাত্ররা লেখা পড়ার পাশাপাশি সমাজের সকল ভালো কাজে মনোনিবেশ করবে। এই ছাত্রদের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা, ৬৯ এর গণ অভূত্থান থেকে শুরু করে বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধ অংশগ্রহণ করে বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে ছাত্ররা। আমাদের রাজনৈতিক পিতা প্রয়াত পল্লীবন্ধু এরশাদ ছাত্র রাজনীতি বন্ধ করতে চেয়েছিলেন কারণ তিনি চেয়েছিলেন ছাত্ররা শুধু কলেজে, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে লেখা পড়া করবে সমাজের সকল উঁচু স্তরে নিজেকে প্রতিষ্ঠিত করবে। এর জন্য তিনি জাতীয় ছাত্র সমাজকে বিলুপ্ত ঘোষণা করেন, অন্য রাজনৈতিক দল তার সুযোগে নিয়ে তাদের ছাত্র সংগঠনগুলোকে শক্তিশালী করে। পরবর্তীতে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৩ সালে নতুন বাংলা ছাত্র সমাজ প্রতিষ্ঠা করেন বর্তমানে জাতীয় ছাত্র সমাজ হিসেবে পরিচিত।

সোনারগাঁয়ে জাতীয় পার্টি কোন অস্তিত্ব ছিল না আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় যুবসংহতি, জাতীয় মহিলা পার্টি, থেকে শুরু করে আজকে জাতীয় ছাত্র সমাজ কে প্রতিটি ওয়ার্ড থেকে ইউনিয়ন আজকে উপজেলার মতবিনিময় সভা করছি। আজকে অপরাপর রাজনৈতিক দলের ছাত্র সংগঠনের চেয়ে সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজ অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী এই আমার সন্তানতূল্য ছাত্ররা আগামী সংসদ নির্বাচনে আমার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে, তারা সকল ভালো কাজে নিজেদের নিয়োজিত করবে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে সোনারগাঁয়ে মোগড়াপাড়া চৌরাস্তায় সংসদ সদস্য কার্যালয়ে অনুষ্ঠিত সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি উপজেলা সদস্য সচিব আলমগীর কবির মেম্বার, জেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক ফজলুল হক, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ জাকির সরকার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হাসান মেম্বার, সহ নেতৃবৃন্দ ।

বাংলাদেশ সময়: ২২:৫৬:২৯   ৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


খাগড়াছড়িতে আগুনে পুড়ে গেছে ২৯টি দোকান
শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী
সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
গ্রিনহাউজ গ্যাস নিঃসরণ কমাতে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বৃদ্ধির উদ্যোগ নেয়া হবে : পরিবেশমন্ত্রী
আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে দেশের স্বাস্থ্যসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে - স্পীকার
জাতির পিতার সমাধিতে রেড ক্রিসেন্ট’র নবনিযুক্ত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পর্ষদের শ্রদ্ধা
যশোরে টেবিল ফ্যান বিতরণ করল রামকৃষ্ণ মিশন
উপজেলা নির্বাচন নিয়ে কার্যনির্বাহী কমিটিতে আলোচনা হয়নি: ওবায়দুল কাদের
টেকনাফে অস্ত্রসহ অপহরণ চক্রের সদস্য গ্রেফতার
আগামী বছর হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে: ধর্মমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ