ডিবি পরিচয়ে র‍্যাব সদস্যের বাড়িতে ডাকাতি

প্রথম পাতা » ছবি গ্যালারী » ডিবি পরিচয়ে র‍্যাব সদস্যের বাড়িতে ডাকাতি
রবিবার, ১২ নভেম্বর ২০২৩



ডিবি পরিচয়ে র‍্যাব সদস্যের বাড়িতে ডাকাতি

ডিবি পরিচয় দিয়ে র‍্যাব সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত ডাকাত সর্দার কালন মিয়াকে (৪৩) আটক করেছে র‍্যাব-৮। রোববার (১২ নভেম্বর) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার আব্দুল্লাহ আল নোমান এ তথ্য নিশ্চিত করেন। আটক ডাকাত সর্দার মৌলভীবাজারের কমলগঞ্জের শ্রীপুর গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৯ জানায়, গত ৬ নভেম্বর সোমবার রাতে কমলগঞ্জ থানার মাধবপুর ইউনিয়নের পশ্চিম বাঘবাড়ি গ্রামের সেনা সদস্য বর্তমান র‍্যাব এ কর্মরত সুনীল সিংহের বাড়িতে মুখোশধারী চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় তার বৃদ্ধ বাবা চন্দ্র সিংহ (৭৫), মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), চাচি রাজকুমারী সিনহাকে (৫০) অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ঘরে থাকা স্বর্ণালঙ্কার, মোবাইল সেটসহ নগদ অর্থ লুট করে নিয়ে যায়। চলে যাওয়ার পর পরিবারের লোকজনের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে ঘরের মধ্যে তাদের বাঁধা অবস্থায় দেখতে পান। পরে বৃদ্ধার পরিবার ঘটনা খুলে বলেন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার আব্দুল্লাহ আল নোমান বলেন, চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে মৌলভীবাজারসহ দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলে। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‍্যাব-৯ সিলেট চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। তদন্তের এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতদের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়। গ্রেপ্তার ডাকাতের নামে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র চুরি ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজারের কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০:০৮:২১   ৯৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭

News 2 Narayanganj News Archive

আর্কাইভ