আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শুক্রবার, ৮ ডিসেম্বর ২০২৩



আজকের রাশিফল

আজ শুক্রবার, ৮ ডিসেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, একবার চোখ বুলিয়ে নিতে পারেন আজকের রাশিফলে।

মেষ: পারিবারিক ব্যয় বাড়ায় মানসিক চাপ বাড়তে পারে। বন্ধের দিন বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। লেনদেনের জন্য দিনটি ভালো নয়। দাম্পত্য জীবনে একে অপরকে বোঝার সুযোগ পাবেন। সাংসারিক দিক দিয়ে দিনটি অন্যান্য দিনের তুলনায় কিছু আলাদা থাকবে। সন্ধ্যায় মা-বাবার সেবায় সময় কাটাবেন। সন্তানের নিয়ে

বৃষ: চাকরির বাধা দূর হবে। লাভের নতুন সুযোগ পাবেন। পরিচিত ব্যক্তির চাপে পড়ে কোনো ব্যবসায়িক ডিল ফাইনাল করবেন না। তা না হলে লোকসান হতে পারে। ছাত্রছাত্রীরা ভবিষ্যতে নতুন সুযোগ পেতে পারেন। সৃজনশীল ক্ষেত্রের সঙ্গে জড়িত ছাত্রদের প্রতিষ্ঠা বাড়বে। বন্ধুর কাছ থেকে সাহায্য পাবেন।

মিথুন: অসময়ের বৃষ্টির কারণে সর্দি-জ্বর হতে পারে। আজ কঠিন পরিশ্রম করতে হবে। আটকে থাকা কাজ ভবিষ্যতের জন্য বাতিল করবেন না। তা না হলে লাভের পরিবর্তে লোকসান হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হতে পারে। অর্থ ব্যয় হবে। আর্থিক দিক দিয়ে দিনটি ভালো।

কর্কট: ক্যারিয়ারে উন্নতি করবেন। তবে পরিবারের কিছু সদস্য এ ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে, তাই কেউ ক্ষতি করতে পারবে না। সন্তানের পক্ষ থেকে আনন্দদায়ক সংবাদ পাবেন। সন্ধ্যায় পরিবারের সদস্যদের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটাবেন। মামাবাড়ির পক্ষ থেকে সম্মান লাভ করবেন। পারিবারিক সম্পত্তি সংক্রান্ত বিবাদে সাফল্য লাভ করবেন।

সিংহ: কোনো পরিচিত ব্যক্তির কাছ থেকে সাহায্য চাইবেন। তারা অবশ্যই আপনার সাহায্যের জন্য এগিয়ে আসবেন। ঋণ নেয়ার পরিকল্পনা বাতিল করুন, কারণ তা শোধ করা কঠিন হয়ে পড়বে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে। অংশীদারীত্বে কোনো ব্যবসা করে থাকলে তার দ্বারা লাভবান হবেন। পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে।

কন্যা: আজ যে কাজ করবেন, তাতে অবশ্যই সফল হবেন। তাই আজ নিজের প্রিয় কাজ করুন। নতুন ব্যবসায় লগ্নির জন্য দিনটি ভালো। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। চাকরিজীবীরা আজ কোনো ভালো সুযোগ পেতে পারেন। দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণের জন্য অর্থ ব্যয় করতে পারেন। এর জন্য দৌড়ঝাঁপ করতে হবে।

তুলা: সামাজিক সম্মান বাড়বে। কাজের চাপের কারণে মানসিক অবসাদ বাড়তে পারে। কাছের বন্ধুর সাহায্যের জন্য অগ্রসর হবেন। এ ক্ষেত্রে কিছু অর্থ ব্যয় করতে হবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। চাকরিজীবীরা পদোন্নতি লাভ করবেন।

বৃশ্চিক: পার্টনারের সঙ্গে ব্যবসা নিয়ে কিছু জঠিলতা হতে পারে। এমন পরিস্থিতিতে নিজের আচরণ নিয়ন্ত্রণ রাখুন। শ্বশুরবাড়ির কোনো ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের বিয়েতে আসা বাধা সমাপ্ত হবে। পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটবে। শিক্ষকদের সাহায্যে ছাত্রছাত্রীদের পড়াশোনায় আসা বাধা দূর হবে।

ধনু: ব্যবসায়ীরা হঠাৎই বড় পরিমাণে ধন লাভ করতে পারেন। ফলে আপনাদের ধন বৃদ্ধি হবে। পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্খা পূরণে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সমস্যা সমাধানের চেষ্টা করতে হবে। এমন না হলে ভবিষ্যতে সমস্যার সম্মুখীন হবেন। মা-বাবাকে তীর্থ যাত্রায় নিয়ে যেতে পারেন। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

মকর: জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। বিবাহযোগ্য ব্যক্তিরা বিয়ের প্রস্তাব পাবেন। পরিবারের সদস্যদের সম্মতি পাবেন। উপার্জনে আসা সমস্যার সমাধানের জন্য কোনো বরিষ্ঠ সদস্যের সাহায্য নিতে পারবেন। সন্ধ্যায় ধর্মীয় যাত্রায় যাওয়ায় মানসিক শান্তি পাবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে মিলে কাজ করলে লাভবান হবেন।

কুম্ভ: রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বড় সাফল্য লাভ করবেন। পুরনো চাকরি ছেড়ে নতুন চাকরির খোঁজ করছেন যারা, তাদের জন্য দিনটি অনুকূল। সন্তানের ভবিষ্যৎ চিন্তা আপনাকে সমস্যায় ফেলতে পারে। ফলে অর্থ লগ্নি করবেন। আর এর দ্বারা লাভবান হবেন। ভাই-বোনের সঙ্গে মনোমালিন্য চললে, তা শেষ হবে। সুসংবাদ পেতে পারেন। ব্যবসায়ীরা গোপন শত্রুর কাছ থেকে সতর্ক থাকুন। কারণ আজ তারা আপনার ক্ষতির পরিকল্পনা করবেন।

মীন: পারিবারিক স্তরে কোনো শুভ অনুষ্ঠান আয়োজন হতে পারে। পরিবারের সদস্যরা এতে ব্যস্ত থাকবেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। এর দ্বারা লাভবান হবেন। প্রেম জীবনে আবদ্ধ রয়েছেন যারা, তারা অবসাদের শিকার হতে পারেন। মা-বাবার পরামর্শে কোনো কাজ শুরু করে থাকলে সম্পূর্ণ লাভ অর্জন করতে পারবেন। সন্ধ্যার দিকে জীবনসঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। ফলে তারা আপনার ওপর রেগে যাবেন। এমন পরিস্থিতিতে তাদের রাগ ভাঙানোর চেষ্টা করুন। চাকরিজীবীরা আয়ের নতুন উৎস পাবেন।

বাংলাদেশ সময়: ১১:৩৯:২৫   ৫৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
সংযম, ত্যাগ ও সহমর্মিতার মনোবৃত্তিসম্পন্ন মানুষই প্রকৃত মানুষ- ধর্মমন্ত্রী
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো নীতিগত সিদ্ধান্তের বিষয়: জনপ্রশাসন মন্ত্রী
আমরা মোবাইলে ব্যাস্ত, সন্তানদের ভাবনার জগৎ তৈরি করছি না: ডিসি
সংসদে পরিশোধ ও নিষ্পত্তি বিল-২০২৪ উত্থাপন
খাদ্য ও জ্বালানি নিরাপত্তা অর্জনে প্রকৌশলীদের আরো কার্যকর ভূমিকা পালন করতে হবে: প্রধানমন্ত্রী
ইউনিয়ন পরিষদ বিলের দুই ধারা সংশোধন চায় সংসদীয় কমিটি
প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : সমাজকল্যাণমন্ত্রী
আহসানউল্লাহ মাস্টার হত্যা স্বাধীনতাবিরোধীদের নীলনকশার অংশ - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ