আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩



আজকের রাশিফল

আজ শনিবার, ১৬ ডিসেম্বর ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: অতিরিক্ত খরচের জন্য সংসারে বিবাদ আসতে পারে। পেটের রোগ বাড়তে পারে। নিজের ভালোলাগার জন্য কাজ করতে হবে। আর্থিক দিকে দিনটি ভালো হবে। সবাই মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। বিশেষ কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্যকলহ বাধতে পারে।

বৃষ: পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে। সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে বিভ্রাটে পড়তে হতে পারে। বিলাসিতা বা সুখের জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা।

মিথুন: বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয়জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলায় যাবেন না। সবার দিকে শরীরের কষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে।

কর্কট: রক্তচাপজনিত সমস্যায় ভোগান্তি। মায়ের দায়িত্ব পালন না করায় অশান্তি। কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভালো। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি। ব্যবসা বা কর্মে খুব ভালো যোগ, কিন্তু পরিশ্রম যথেষ্ট করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ হবে।

সিংহ: যতই প্রিয় বা কাছের বন্ধু হোক, কাউকে বিশ্বাস করলে ক্ষতি হতে পারে। চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘদিনের অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পর ভালো কাজ ব্যর্থ হতে পারে। কর্মে আলস্য থাকলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে।

কন্যা: হৃদ্‌রোগীদের বিশেষভাবে চিকিৎসার প্রয়োজন হতে পারে। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। স্ত্রীর চাকরির যোগ রয়েছে। কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে।

তুলা: অংশীদারি ছাড়া নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারো থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। শুভ কিছু করার কথা ভাবতে হতে পারে।

বৃশ্চিক: রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। কাজের ভালো সুযোগ থাকবে। খারাপ চিন্তার কারণে মনে কষ্ট। লটারি থেকে কিছু আয়। ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। বিশেষ কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি।

ধনু: সকালের দিকে স্বপ্নপূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচের অংশে যন্ত্রণা। ব্যবসার চাপে সংসারে সময় না দেয়ার জন্য বিবাদ। অনেক দিনের পুরোনো আশা নষ্ট হতে পারে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। ঝামেলা বাধলে আয়ত্তে আনা মুশকিল হবে।

মকর: পড়াশোনার জন্য বাধা আসতে পারে। কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করার জন্য মনে আনন্দ। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা। ভাই সম্পর্কের কারো থেকে উপকার পেতে পারে। শত্রুপক্ষ আপনার কাছে দমে থাকবে।

কুম্ভ: আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো।

মীন: ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। আপনি কোনো কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। মাতৃস্থানীয় কোনো ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন।

বাংলাদেশ সময়: ১১:০৪:২৩   ৫৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ