আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১৩ জানুয়ারী ২০২৪



আজকের রাশিফল

আজ শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: প্রিয়জনের কাছে থেকে ভালোবাসা পাবেন। আজ আনন্দেই কাটবে। কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা। পিতার শরীর নিয়ে চিন্তা। দুপুরের পরে কোনো বিবাদ বৃদ্ধি।

বৃষ: আপনার কোনো আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

মিথুন: আইনি কোনো কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনো কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে বিষণ্ণতা আসবে। বাড়িতে কোনো শুভ সংবাদ আসতে পারে।

কর্কট: প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। চাকরির স্থানে বিবাদ। ধর্মীয় আলোচনা থেকে আনন্দ লাভ। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট বাড়তে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা।

সিংহ: নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে।

কন্যা: অসৎ কাজের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় পরিবর্তন দেখতে পাবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কথায় বিবাদ বৃদ্ধি।

তুলা: মনে উচ্চাশা থাকলে আজ তা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক: মূল্যবান কিছু কাজ করতে পারেন তবে বিব্রত হবেন না। অন্যদের হাস্যরস এবং গালমন্দের পাত্র হবেন না। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। আর্থিক চাপ বজায় থাকবে।

ধনু: কোনো উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

মকর: পুরনো সম্পর্ক নতুন রূপ নিতে পারেন। বন্ধুদের সূত্রে সুযোগ আসতে পারে নানান বিষয়ে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কর্মে এগিয়ে নিয়ে যান নিজেকে।

কুম্ভ: সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। আজ পুরনো কোনো আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভালো জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগী কোনো ব্যবসায় ফল ভালো পাওয়া যাবে। ব্যয় কম হবে।

মীন: আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলে সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

বাংলাদেশ সময়: ১১:১৭:৪৬   ৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্তমন্ত্রী
আগামী বছর হজের খরচ আরও কমে আসবে : ধর্মমন্ত্রী
ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ
ভূমি সেক্টরে রাজস্ব আদায় বৃদ্ধি করার ক্ষেত্র চিহ্নিত করুন - ভূমিমন্ত্রী
সাতক্ষীরায় খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন
চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি
মোনাকোর পরাজয়ে পিএসজির লিগ শিরোপা নিশ্চিত
প্রিমিয়ার লিগ: ফরেস্টকে পরাজিত করে শিরোপা আশা টিকিয়ে রেখেছে সিটি
চীন থেকে অফার মূল্যে আরও কৃষি যন্ত্রপাতি আনবে বাংলাদেশ
আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য একুশে পদক প্রাপ্ত প্রণব কুমার বড়ুয়ার মৃত্যুতে স্পীকারের শোক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ