চাষাড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে, লাশ ফেললো মাসদাইর

প্রথম পাতা » ছবি গ্যালারী » চাষাড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে, লাশ ফেললো মাসদাইর
শনিবার, ১০ ফেব্রুয়ারী ২০২৪



চাষাড়ায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে, লাশ ফেললো মাসদাইর

শহরের চাষাড়ায় আলামিন ওরফে দানিয়াল (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা, আহত করেছে শুভ (২২) নামে আরো একজনকে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১ টার দিকে চাষাড়ার বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন ওরফে দানিয়াল (২৮) ফতুল্লার মাসদাইর এলাকায় দেলোয়ার মিয়ার ছেলে। আর আহত শুভ (২২) একই এলাকার শাহজালালের পুত্র। তাদের মধ্যে দানিয়াল অটোরিকশা গ্যারেজের ব্যবসার সঙ্গে সম্পর্কিত ছিলো আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া এগারটার দিকে নগরীর চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাদের আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

নিহতের মা মুক্তা বেগম জানান, দানিয়ালকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তার সঙ্গে স্থানীয় অনিকদের বিরোধী চলছিলো। যারা যারা আমার ছেলে হত্যা করেছে তাদের শাস্তি চাই।

নিহতের স্ত্রী রাত্রি আক্তার জানান, গত দুই বছর আগে তার সঙ্গে দানিয়ালের বিয়ে হয়। এরই মধ্যে কয়েকমাস ধরে তারা আলাদা বাসা নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন। রাত দশটার দিকে দানিয়াল তার বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে যায়। কিছুক্ষণ পরেই ফিরে আসে লাশ হয়ে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাসলিম আহমেদ জানান, বেশ কিছুদিন আগে ওই এলাকার রমুর নাতি হিসেবে পরিচিত অনিকও তার লোকজনের সঙ্গে নিহতের মারামারি ঘটনা ঘটে। এর মধ্যে রমু ওই এলাকার শীর্ষ মাদক কারবারি ও আধিপত্য বিস্তার নিয়ে তার সঙ্গে বিরোধকে কেন্দ্র করে শুক্রবার রাতে দানিয়েলের উপর হামলা হয়।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে৷ আহত অপর যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত তাদের দ্রুত গ্রেফতার করা হবে। এছাড়া নিহত যুবকের বিরুদ্ধেও থানায় মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রমুকে আটক করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২:২১:০২   ১৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে দুই সন্তানসহ প্রাণ গেল গৃহবধূর
থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে - ধর্মমন্ত্রী
রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ
স্যাটেলাইট ব্যবহারে সহযোগিতা নিয়ে বাংলাদেশ-মরিশাসের আলোচনা
রোববার থেকে খুলছে প্রাথমিক বিদ্যালয়, বন্ধ থাকবে প্রাক-প্রাথমিক
নওগাঁয় শুরু হয়েছে ধান কাটা-মাড়াই, বৃষ্টি নয় রোদ চান কৃষকরা
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের
জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর
আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ