শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে বেরিয়ে এলো সত্যতা!

প্রথম পাতা » ছবি গ্যালারী » শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে বেরিয়ে এলো সত্যতা!
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪



শাহরুখ-প্রিয়াঙ্কার প্রেম নিয়ে বেরিয়ে এলো সত্যতা!

বলিউড অন্দরের বেশিরভাগ অংশজুড়েই রয়েছেন শাহরুখ খান। ক্যারিয়ার আর পরিবার সবকিছুতেই সফল তিনি। তবে মিডিয়া জগতে বারবার প্রেমে পড়া অবাক করা কিছু নয়। কিন্তু পছন্দের মানুষ যদি এমনটা করেন তাহলে ভক্তদেরও মন খারাপ হয়ে যায়। একটা সময় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি নিয়ে ছিল সর্বাধিক চর্চা। এবার সত্যতা বেরিয়ে এলো।

শত বিতর্ক থাকলেও এসব এড়িয়ে চলেন শাহরুখ। কখনও কানে আসা কথা নিয়ে জবাব দেন না। সময় ছুড়ে দেন নেটিজেনদের যেন সময়-ই বাদশার হয়ে কথা বলবেন।

যখনই জনপ্রিয় দুই তারকা শাহরুখ-প্রিয়াঙ্কা পর্দা ভাগ করে নেন তখন থেকে কথা ভেসে বেড়ায় তাদের সম্পর্ক নিয়ে। শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান অভিনেতা।

তাছাড়া কেউ কেউ বলেন, শাহরুখ খান নাকি সমকামী সম্পর্কেও ছিলেন। তার সঙ্গী হিসেবে নাম শোনা যায়, পরিচালক করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির কথা।

এসব গুঞ্জন নিয়ে কথা বলেছেন ‘জোশ’ সিনেমার প্রযোজক বিবেক ভাসওয়ানি। তিনি বলেন, শাহরুখ খান তখন বিবাহিত। প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করেন শাহিদ কাপুরের সঙ্গে। যদিও পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি তখন বিপুল জনপ্রিয়। তাদের রসায়ন নিয়ে উচ্ছ্বসিত ছিল দর্শকমহল।

শোনা যায়, আস্তে আস্তে সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। তাই স্ত্রী গৌরীর সঙ্গেও সেসময় ভুল বোঝাবুঝির গুঞ্জন ছড়ায় বলিউডে। তবে এসব নিয়ে মুখ খোলেননি শাহরুখ। বিষয়টি নিয়ে প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, ‘এসব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালোবাসেনি।’

বিবেক নায়কের সমকামী সম্পর্কের কথাও বলেন এটি সত্য নয়। তিনি বলেন, বহুবছর আগে ‘শাহরুখ আর আমি একই বাড়িতে থাকতাম। সেই সময় আমার পরিবার নিয়ে ঝামেলায় ছিলাম। গৌরীর সঙ্গে বিয়ের কথা ভাবছে শাহরুখ। সেসময় অনেক রকম বানোয়াট কথা মানুষ বানিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৫:২০:২৪   ৪০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


দ্বাদশ জাতীয় সংসদের ‘অনুমিত হিসাব সম্পর্কিত কমিটি’র চতুর্থ বৈঠক অনুষ্ঠিত
শিক্ষার্থীদের পরিবর্তে মাঠে নেমেছে বিএনপি-জামায়াত : কাদের
ভোলায় তাপ প্রবাহ থেকে সুরক্ষা বিষয়ক কর্মশালা
গোপালগঞ্জে ৩৮০ কোটি টাকার পাট উৎপাদনের আশা
মা-বাবা হলেন তারকা দম্পতি রিচা-আলী
খাদ্য অপচয় রোধে সচেতনতা কার্যক্রম চালু রাখার সুপারিশ
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
উত্তরা পূর্ব থানায় আগুন
নারায়ণগঞ্জে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ, আহত ৩০
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চীনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ