রমজানে দ্রব্যমূল্যে কারসাজি করলেই গণধোলাই: প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » রমজানে দ্রব্যমূল্যে কারসাজি করলেই গণধোলাই: প্রাণিসম্পদ মন্ত্রী
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪



রমজানে দ্রব্যমূল্যে কারসাজি করলেই গণধোলাই: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, রমজানে অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্য নিয়ে কোনো কারসাজি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এমনকি তাদের গণধোলাই দেওয়া হবে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালীতে মধুমতি নদীর তীর সংরক্ষণ বাধ ও ড্রেজিং প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। অনুষ্ঠান শেষে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেন, কয়েকদিন পরেই রমজান শুরু হচ্ছে। রোজার সময় সাধারণ মানুষ যাতে নিত্যপণ্য সঠিক দামে কিনতে পারে সে ব্যবস্থা নেওয়া হয়েছে। বরকতময় ও রহমতের মাস রমজান মাস। সুতরাং ধর্মীয় দৃষ্টিভঙ্গি থেকেও প্রতিটি মানুষের উচিত হবে সবাই যেন স্বাচ্ছন্দ্যে ইবাদত বন্দেগী করতে পারে সেজন্য দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের ক্ষেত্রে যার যার জায়গা থেকে ভূমিকা রাখবে।

তিনি বলেন, সরকার ইতোমধ্যেই কিছু পরিকল্পনা গ্রহণ করেছে। রমজান শুরু হওয়ার একদিন আগে থেকেই সেই কাজটি শুরু করা হবে। ২৫টি জায়গায় ন্যায্যমূল্যে বিভিন্ন পণ্য বিক্রি করা হবে। সেখানে মূল্য নির্ধারণ করে দেওয়া হয়েছে গরুর মাংস ৬শ টাকা, খাসির মাংস ৯শ টাকা এবং দুধের কেজি ৮০ টাকা।

মন্ত্রী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অসাধু ব্যবসায়ীরা বাজারের দ্রব্যমূল্যের কোনো কারসাজি করলেই প্রয়োজনে তাদের গণধোলাই দেওয়া হবে।

এদিন মন্ত্রী আব্দুর রহমান ড্রেজিং প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে ১৫০ কোটি টাকা ব্যয়ে মধুমতি নদীর ৩ কিলোমিটার ড্রেজিং এবং তিন কিলোমিটার নদী তীর সংরক্ষণ বাস্তবায়ন কাজের ফলক উন্মোচন করেন। এসময় পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক এস এম শহিদুল ইসলাম, প্রধান প্রকৌশলী শাজাহান সিরাজ, নির্বাহী প্রকৌশলী পার্থ প্রতিম সাহা, মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, ইউএনও মামুনুল হক, মধুখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২:০১:২৫   ২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী
মেধা, সামর্থ্য ও যোগ্যতা দিয়ে নিজেদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে - শিল্পমন্ত্রী
কোরবানির পশু আমদানির কোনো প্রয়োজন নাই - মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী
মায়ামির জয়ে আবার জোড়া গোল মেসির
নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে ফের ২ বাংলাদেশি নিহত
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
সৌদির অনমুতি ছাড়া হজ করা যাবে না
আল কোরআন ও আল হাদিস
আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও

News 2 Narayanganj News Archive

আর্কাইভ