আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শুক্রবার, ৫ এপ্রিল ২০২৪



আজকের রাশিফল

মেষ: আজ নতুন সম্পত্তি ক্রয় করতে পারবেন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হবে। দীর্ঘদিন ধরে দাম্পত্য অবসাদে ঘিরে থাকলে তা দূর হবে। উচ্চ আত্মবিশ্বাসের জন্য সমস্ত কাজ সম্পন্ন করতে প্রস্তুত থাকবেন এবং সেই কাজ সম্পন্ন করেই শান্ত হবেন। মাকে মনের কোনো কথা বলতে পারেন।

বৃষ: ব্যয় বৃদ্ধি হবে আজ। অনাবশ্যক ব্যয়ের কারণে চিন্তিত থাকবেন। ইচ্ছা না থাকা সত্ত্বেও কিছু ব্যয় করতে হবে। দাম্পত্য জীবনে দীর্ঘদিনের অবসাদ থেকে মুক্তি পাবেন। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। চাকরির সন্ধানে থাকলে ভালো অফার পেতে পারেন।

মিথুন: আজ বাজেট বানিয়ে কাজ করতে হবে, তখনই নিজের ব্যয় সীমিত করতে পারবেন। নতুন ব্যয় সামনে আসায়, ভালো পরিমাণে টাকা খরচ হবে। সন্তানের ক্যারিয়ার নিয়ে সুসংবাদ পেতে পারেন। পরিবারের কোনো বড় সদস্য চাকরি থেকে অবসর গ্রহণ করবেন, আপনারা তার জন্য পার্টির আয়োজন করতে পারেন।

কর্কট: যারা কাজের সন্ধানে আছেন, তাদের আজকের দিনটি ভালো কাটবে। নতুন চাকরি পাওয়ায় আনন্দিত থাকবেন। কোনো কাজে গাফিলতি করবেন না, তা না হলে সমস্যা হতে পারে। শ্বশুরবাড়ির কোনো সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। কোনো বন্ধুর পরামর্শে বিনিয়োগ করলে সমস্যায় পড়তে পারেন। রাজনীতিত কর্মরতদের অধিক পরিশ্রম করতে হতে পারে।

সিংহ: আজকের দিনটি কঠিন পরিশ্রমে ভরে থাকবে। ব্যবসায়ীদের ভালো মুনাফা অর্জন করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে, তখনই ভাগ্যের সঙ্গ পাবেন। আর্থিক সমস্যায় জর্জরিত থাকলে সমাধান সম্ভব। বিদেশ যাত্রার ইচ্ছা পূর্ণ হবে। ব্যবসার পরিকল্পনা করে থাকলে, কারও সঙ্গে অংশীদারী করবেন না। কারণ তারা আপনাকে প্রতারিত করতে পারে। লুকিয়ে থাকা প্রতিভা সকলের সামনে আসবে।

কন্যা: আজ সাবধান ও সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না। কর্মক্ষেত্রে চিন্তাভাবনা না করে কাউকে কোনো কথা বলবেন না। তা না হলে কেউ আপনার কথায় আঘাত পেতে পারে। গোপন শত্রুদের থেকে সতর্ক থাকুন। তারা আপনার কাজ ভেস্তে দেয়ার চেষ্টা করতে পারে। কারও কাছ থেকে টাকার লেনদেন করবেন না।

তুলা: আজকের দিনটি অন্যান্য দিনের তুলনায় ভালো থাকবে। অংশীদারীর ব্যবসায়ে ভালো মুনাফা অর্জন করতে পারবেন। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। চাকরিজীবীরা পদোন্নতির ফলে আনন্দিত হবেন। আত্মবিশ্বাসী হয়ে ব্যবসা করুন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন।

বৃশ্চিক: আজকের দিনটি সমস্যা সঙ্কুল। বড়সড় বিনিয়োগ করার পরিকল্পনা করবেন না। চাকরিজীবীরা কাজে মনোনিবেশ করুন। জুনিয়রের কথা শুনে কোনো বড় ভুল করে ফেলতে পারবেন। যাত্রার পরিকল্পনা বাতিল করুন, কারণ দুর্ঘটনার ভয় রয়েছে। জীবনসঙ্গীর পরামর্শের দ্বারা লাভ হবে।

ধনু: আজকের দিনটি অত্যন্ত ফলদায়ী। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। আজ সময় নষ্ট না করে কাজে মনোনিবেশ করুন। বন্ধুর সঙ্গে চলতে থাকা বিবাদ আলোচনার মাধ্যমে সমাপ্ত করতে হবে। অবিবাহিত জাতকরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। রাজনীতিতে কর্মরত জাতকরা বড়সড় পদ পেতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা কার্যকরী করতে পারেন।

মকর: আজকের দিনটি আনন্দে ভরপুর থাকবে। নতুন বাড়ি, গাড়ি, দোকান কেনার পরিকল্পনা করে থাকলে তা আজ সম্পন্ন হবে। পরিবারের সদস্যদের সঙ্গে নিজের সমস্যা ভাগ করে নেয়ার সুযোগ পাবেন। ভাগ্যের সাহায্যে আটকে থাকা কাজ সম্পন্ন হবে।

কুম্ভ: আজকের দিনটি অত্যন্ত ফলদায়ী। ব্যবসায়ীরা কাঙ্খিত মুনাফা অর্জন করবেন। কর্মক্ষেত্রে শত্রু আপনার ওপর প্রভাব বিস্তার করার চেষ্টা করবেন। তাদের থেকে নিরাপদে থাকতে হবে। ভাই-বোনের সঙ্গে বাইরে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। কোনো কারণে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে, তবে তার কথা শুনতে ও বুঝতে হবে।

মীন: আজকের দিনটি অনুকূল। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফিরে পেতে পারেন। শ্বশুরবাড়ির সদস্যের কাছ থেকে সম্মান পাবেন। নিজের কিছু রহস্য গোপন রাখুন।

বাংলাদেশ সময়: ১১:৩৫:২০   ২৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
দুর্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দিতে নীতিমালা করা হবে: শিক্ষামন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন : কৃষিমন্ত্রী
জনপ্রশাসন মন্ত্রীর সাথে ভারতের পেনশন সচিবের সাক্ষাৎ
‘পার্বত্য চট্রগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটি’র ৯ম বৈঠক অনুষ্ঠিত
অর্থনৈতিক সংকট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ : সালমান এফ রহমান
সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী
মুক্তিযুদ্ধের বাংলাদেশের বুনিয়াদ ঠিক রেখে সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
স্থানীয় সরকার মন্ত্রীর সাথে চায়না ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো অপারেশন এজেন্সির চেয়ারম্যানের বৈঠক অনুষ্ঠিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ