আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ৬ এপ্রিল ২০২৪



আজকের রাশিফল

মেষ: আজ কঠিন পরিশ্রম করতে হবে। অন্যের সাহায্যের জন্য এগিয়ে আসবেন। কেউ কেউ এতে আপনার স্বার্থ সন্ধানের চেষ্টা করবে। অন্যের পাশাপাশি নিজের কাজে মনোনিবেশ করতে হবে, তা না হলে কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। আইনি মামলা চললে, তাতে স্বস্তি পাবেন।

বৃষ: আজকের দিনটি সাধারণ থাকবে। পারিবারিক কলহ কথাবার্তার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়ার সঙ্গে সঙ্গে কাজের চাপও বাড়তে পারে। মানসিক দিক দিয়ে অবসাদগ্রস্ত থাকবেন। কেউ পরামর্শ দিলে ভেবেচিন্তে তা মান্য করুন। পারিবারিক সম্পর্ক মজবুত হবে।

মিথুন: আজ নিজের দায়িত্ব পূরণ করবেন। কঠিন পরিস্থিতির পর নিজের কোনো সিদ্ধান্তে আনন্দিত হবেন। পরিবারের কোনো সদস্য সাহায্য চাইলে, তাদের সাহায্য করুন। আটকে থাকা টাকা পেয়ে আনন্দিত হবেন। নতুন গাড়ি কিনতে পারেন। ঋণ নিয়ে থাকলে তা শোধ করার চেষ্টা করবেন।

কর্কট: আজকের দিনটি সমস্যায় পরিপূর্ণ। একাধিক উৎস থেকে আয় হবে। রাগের মাথায় সিদ্ধান্ত নিলে, বড়সড় ভুল করে ফেলতে পারেন। এর জন্য আধিকারিকদের কাছ থেকে বকা শুনতে পারেন। নিজের চেয়ে বেশি অন্যের বিষয়ে চিন্তাভাবনা করবেন। এক সঙ্গে একাধিক কাজ হাতে থাকায় দুশ্চিন্তা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজ সময়ের আগে শেষ করে নিন, সেই কাজ কালকের ভরসায় ফেলে রাখবেন না।

সিংহ: আজকের দিনটি আনন্দে ভরপুর থাকবে। ব্যবসায়ীদের বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। একের পর এক সুসংবাদ পাবেন। চাকরির সন্ধানে থাকলে ভালো সুযোগ পাবেন। বিরোধীরা আপনার ওপর প্রভাব বিস্তার করার চেষ্টা করবে। মা-বাবার সহযোগিতায় ছোটখাটো কাজ শুরু করতে পারেন।

কন্যা: আজকের দিনটি মিশ্র ফলাফল প্রদান করবে। দিনযাপন প্রণালীতে কোনো পরিবর্তন করলে কিছু সমস্যা হতে পারে। কাজে মনোনিবেশ করুন। বন্ধু আপনাদের লাভ তুলতে পারে, তাই সতর্ক থাকুন। কারো কথায় এসে কোনো সিদ্ধান্ত নেবেন না, পড়ে অনুতাপ হতে পারে। সন্তানকে দায়িত্ব দিলে তারা সেটি ভালোভাবে পালন করতে পারবেন।

তুলা: আজকের দিনটি নানান জটিলতায় ভরে থাকবে। প্রেম জীবনে আবদ্ধ থাকলে আজ নিজের সঙ্গীর ব্যবহারে চিন্তিত হবেন, আপনাদের মধ্যে তর্ক বাঁধতে পারে। সম্পর্ক নষ্ট হবে। সতর্কতার সঙ্গে কোনো কাজের প্রস্তুতি নেবেন। পরিশ্রম ও একাগ্রতার সঙ্গে অগ্রসর হলে সাফল্য লাভ সম্ভব।

বৃশ্চিক: আজকের দিনটি ভালো কাটবে। বরিষ্ঠদের কথা শুনলে পদোন্নতি ও বেতনবৃদ্ধি হতে পারে। নিজের পাশাপাশি অন্যের কাজে মনোনিবেশ করার ফলে কিছু ভুল হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিবাহ প্রস্তাবে সকলে সহমত হবে। যাত্রার দ্বারা লাভ হবে।

ধনু: আজ তাড়াহুড়োয় কোনো কাজ করবেন না। কোনো গুরুত্বপূর্ণ কাজে গাফিলতি করলে অনুতপ্ত হতে পারেন। সম্পত্তি কেনার সময়ে তার জরুরি কাগজপত্র ভালোভাবে যাচাই করে নিন, না হলে ভুল হতে পারে। পরিবারের সদস্যের কাছ থেকে উপহারস্বরূপ কোনো মূল্যবান বস্তু পেতে পারেন।

মকর: আজকের দিনটি মিশ্র পরিণাম লাভ করবেন। কারো ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না, তা না হলে তারা আপনার বিশ্বাস ভঙ্গ করতে পারেন। সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকলে তারা সেই টাকা ফিরে পেতে চাইবেন।

কুম্ভ: আজকের দিনটি অত্যন্ত ফলদায়ী। চাকরিজীবীরা পদোন্নতি লাভ করবেন। বদলি হতে পারে। মায়ের স্বাস্থ্য সমস্যা থাকলে তা থেকে মুক্তি পাবেন। এর ফলে আপনাদের দুশ্চিন্তা কমবে। ছাত্রছাত্রীরা কোনো পরীক্ষা দিয়ে থাকলে তার ফলাফল ঘোষণা হবে। নতুন গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।

মীন: আজকের দিনটি সাধারণ থাকবে। অর্থের অপচয় নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্যকে দেখানোর জন্য বিলাসিতার বস্তু কিনবেন না। তা না হলে সঞ্চয় কমে আসতে পারে। পরিবারের সদস্য সরকারি চাকরি পাওয়ায় আনন্দিত হবেন। দীর্ঘদিন পর পুরনো পরিচিত ব্যক্তি আপনার সঙ্গে দেখা করতে আসতে পারে।

বাংলাদেশ সময়: ১০:৫৬:১৫   ২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
দুর্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দিতে নীতিমালা করা হবে: শিক্ষামন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন : কৃষিমন্ত্রী
জনপ্রশাসন মন্ত্রীর সাথে ভারতের পেনশন সচিবের সাক্ষাৎ
‘পার্বত্য চট্রগ্রাম চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটি’র ৯ম বৈঠক অনুষ্ঠিত
অর্থনৈতিক সংকট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ : সালমান এফ রহমান
সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী
মুক্তিযুদ্ধের বাংলাদেশের বুনিয়াদ ঠিক রেখে সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
স্থানীয় সরকার মন্ত্রীর সাথে চায়না ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট কো অপারেশন এজেন্সির চেয়ারম্যানের বৈঠক অনুষ্ঠিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ