আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
সোমবার, ২২ এপ্রিল ২০২৪



আজকের রাশিফল

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ তারিখে জন্মগ্রহণকারীরা এই রাশির অন্থর্ভুক্ত। যারা এখনো অবিবাহিত, তারা মনের মতো সঙ্গী পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনার কিছু বিভ্রান্তি সৃষ্টি হতে পারে। আপনি আজ খুব ক্লান্ত এবং স্ট্রেস ফিল করতে পারেন।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০ তারিখে জন্মগ্রহণকারীরা বৃষরাশির জাতক-জাতিকা। জ্যোতিষ শাস্ত্র বলছে, আজ আপনি মানসিক অশান্তির মধ্যে থাকবেন। মিতব্যয়ী হলেও আজ বেশ কিছু খরচ হতে পারে। চাকরিজীবীরা উচ্চপদস্থ কর্মকর্তাদের পূর্ণ সাপোর্ট পাবেন।

মিথুন: মে ২১ থেকে জুন ২০ জন্ম নেওয়া ব্যক্তি এই রাশির জাতক-জাতিকা। আজ নতুন মানুষের সঙ্গে যোগাযোগ এবং সম্পর্ক স্থাপন হতে পারে। নিজেকে মূল্যায়নের মধ্য দিয়ে আপনি কর্মে উন্নতি করবেন। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে আজ বিরত থাকুন।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২-এর মধ্যে যাদের জন্ম হয়েছে, তারা কর্কট রাশির জাতক-জাতিকা। মনের মতো সঙ্গী খোঁজার জন্য আজ আপনার দিনটি শুভ। কাউকে ঠকানোর ইচ্ছে থাকলে আজ তাতে আপনি বিপদে পড়তে পারেন। ব্যবসায়ী ও শিক্ষার্থীদের জন্য দিনটি ভালো কাটবে।

সিংহ: সিংহ রাশির জাতক-জাতিকারা জুলাই ২৩ থেকে আগস্ট ২২ তারিখের মধ্যে জন্মগ্রহণ করে থাকেন। জ্যোতিষ শাস্ত্রে আজ অজানা সূত্র থেকে আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত জাতকদের দিনটি ভালো কাটবে না।

কন্যা: আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ তারিখের মধ্যে জন্ম নেওয়া ব্যক্তি এই রাশির জাতক-জাতিকা। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী আজ আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন।

তুলা: তুলা রাশির জাতক-জাতিকারা সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২ তারিখের মধ্যে জন্মগ্রহণ করেন। আজ আপনার ভাগ্যে দেখা যাচ্ছে প্রিয়জনের সঙ্গে যদি কোনো ভালো প্ল্যান করে থাকেন, তবে তা ভেস্তে যেতে পারে। পরিবারের সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে আজ। অর্থ পরিস্থিতির উন্নতি হবে। বাড়িতে বা কর্মক্ষেত্রে, নিজের ওপর বেশি চাপ দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১ তারিখে জন্মগ্রহণকারী বৃশ্চিকের আজ কাজের জায়গায় চ্যালেঞ্জিং সময় পার করতে হবে। কোনো দরিদ্রকে আজ সাহায্য করার সুযোগ পাবেন। বাবা, মা ও নিজের স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু : ধনু রাশির জন্মক্ষণ নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১ তারিখের মধ্যে। আজ আপনজনদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে আরও একটু মনোযোগী হতে হবে আপনাকে। ব্যবসায় বিনিয়োগ ও যেকোনো শুভ কাজের জন্য আজকের দিনটি আপনার জন্য বিশেষভাবে শুভ।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯ তারিখের মধ্যে জন্ম নেওয়া ব্যক্তিরা এই রাশির অন্তর্ভুক্ত। আজ সম্পর্ক নিয়ে প্রভূত জ্ঞান লাভ করবেন, যা ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। কর্মক্ষেত্রে বেশ বড় ধরনের সাফল্যের যোগ রয়েছে। আজ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮ তারিখের মধ্যে জন্মগ্রহণকারী ব্যক্তি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আজ কাজের জায়গায় বেশ ভালো কিছু প্রজেক্ট হাতে পাওয়ার সুযোগ রয়েছে আপনার। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন আজ। ঘরের পরিবেশ স্বাভাবিক থাকবে। ত্বকের কোনো সমস্যা হলে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন।

মীন: মীন রাশির জাতক-জাতিকারা ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০ তারিখের মধ্যে জন্মগ্রহণ করে থাকেন। মীন রাশির চাকরিজীবী, ব্যবসায়ী ও শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি বিশেষভাবে শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের সবার সঙ্গে আপনার সম্পর্ক আজ মজবুত হওয়ার আভাস রয়েছে রাশিফলে।

বাংলাদেশ সময়: ১১:২৮:২৭   ২৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ভোটকেন্দ্রে অনিয়ম হলেও প্রমাণের অভাবে ব্যবস্থা নেওয়া যায় না
ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
ভক্তদেরকে নৈতিক গুণাবলিসম্পন্ন দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে- সহকারী বিশপের অভিষেক অনুষ্ঠানে ধর্মমন্ত্রী
৭ লাখ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধ্বসে বন্ধ সড়ক যোগাযোগ
কষ্টিপাথরের ব্যবসাকে কেন্দ্র করে অপহরণ, গ্রেপ্তার ৭
স্বজনদের প্রার্থী হওয়ার বিষয়টি ব্যাখ্যা করলেন ওবায়দুল কাদের
গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ