আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪



আজকের রাশিফল

মেষ
আজকের দিনটি কঠিন হতে পারে। জীবনের সবচেয়ে খারাপ দিনগুলোর মধ্যে অন্যতম হতে পারে আজকের দিন। অধিকারের জন্য বিবাদ করতে হতে পারে। ক্লান্তি ও ব্যথা সম্ভব। দায়িত্ব পূরণ কঠিন হতে পারে। সামাজিক জীবনে বিবাদ হতে পারে। প্রেম জীবনে সমস্যা থাকতে পারে। সঙ্গীর সঙ্গে মিলে কিছু বিবাদ মোকাবিলা করতে হতে পারে।

বৃষ
আজকের দিনটি খুবই ভালো। বিয়ে পাকা হতে পারে। পরিবারের সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আর্থিক দিক দিয়ে জীবন উন্নত হবে। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটি ভালো। গবেষণার কাজে অধিকাংশ সময় ব্যয় হবে। নতুন স্থান থেকে জ্ঞান লাভ করতে পারবেন। অর্থ লাভ সম্ভব, এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

মিথুন
আজকের দিনটি কঠিন। সমস্যার সমাধান খুঁজতে বিলম্ব হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কাজে মনোনিবেশ করার পাশাপাশি প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। ব্যবসা বা কাজের মাধ্যমে লক্ষ্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। জীবনে নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করবেন। আত্মবিশ্বাসী হন।

কর্কট
আজকের দিনটি অত্যন্ত শুভ। কাজে সাফল্যে কারণে সম্মান ও জনপ্রিয়তা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। অধিকারের জন্য কোনো বিবাদের মুখোমুখি হতে হবে না। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন ও বিশ্রাম করুন।

সিংহ
আজ সমস্যা মোকাবিলা করতে হবে। কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। শান্ত থেকে পারিবারিক বিবাদ এড়িয়ে যেতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখা জরুরি, কারণ অর্থাভাব দেখা দিতে পারে। মানসিক দিক দিয়ে মজবুত থাকতে হবে। পছন্দের কাজে সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা
ভুল সংশোধন করতে হবে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। রাগ নিয়ন্ত্রণে না রাখলে কাজ ভেস্তে যেতে পারে। ব্যয় বৃদ্ধির ফলে, অর্থাভাব অনুভব হতে পারে। ছাত্রছাত্রীরা আজ কিছুটা বিশ্রাম নিন। পছন্দের কাজ করুন। ইতিবাচক চিন্তাভাবনা পোষণ করুন। লক্ষ্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে।

তুলা
আজকের দিনটি খুবই ভালো। কাজে বড়সড় সাফল্য লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের থেকে সতর্ক থাকুন। কাজে অধিক মনোনিবেশ করতে হবে। কারও ওপর ভরসা করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন।

বৃশ্চিক
ব্যয় বৃদ্ধি হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কাজকর্মে ক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীর কথা মন দিয়ে শুনুন। প্রেম জীবনের জন্য আজকের দিনটি খুবই ভালো। একে অপরের প্রতি ভালোবাসা বাড়বে। এর ফলে অর্থাভাব অনুভূত হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

ধনু
আজ নিজের জীবনে কিছু চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে সতর্ক থাকুন। সমস্ত ক্ষেত্রে প্রতিক্রিয়া জানাতে হবে না। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন, তা না হলে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। রাগের মাথায় নিজের কাজ নষ্ট করে ফেলতে পারেন।

মকর
আজকের দিনটি বিশেষ ভালো নয়। মানসিক অবসাদ ও স্বাস্থ্য সমস্যা কারণে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। সাধারণের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে পারেন। সম্পত্তি বৃদ্ধির জন্য একাধিক সমস্যার সমাধান করে এগিয়ে যাবেন। ব্যবসায়ে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। নিজের জন্য সময় বের করুন।

কুম্ভ
আজকের দিনটি খুবই ভালো। আনন্দ ও সাফল্য অনুভব করবেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক বিষয়ে লাভ হতে পারে। স্বপ্ন পূরণ করার সুযোগ পাবেন। জীবনে আনন্দের আগমন হবে। জীবনে উন্নতির চেষ্টা করুন।

মীন
আজকের দিনটি খুবই ভালো। কাজে সাফল্য লাভ করতে পারবেন। ভাষা নিয়ন্ত্রণে রাখুন। ভেবেচিন্তে নিজের চিন্তাভাবনা ব্যক্ত করুন। চাকরিজীবীদের রাজনীতি থেকে দূরে থাকতে হবে। সন্ধ্যাবেলা নিজের সঙ্গে সময় কাটাতে পারেন। বিনোদনে অর্থ ব্যয় করতে হবে।

বাংলাদেশ সময়: ১০:৩৬:৪৬   ২৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মাদরাসা শিক্ষা বোর্ডে পাসের হার ৭৯.৬৬ শতাংশ
গাজার বিভিন্ন অংশে ইসরাইলের হামলা, নিহত ২১
মন্ত্রী ও এমপিদের সোশ্যাল মিডিয়া ভেরিফিকেশনের কাজ চলছে : পলক
টাইগারদের বিপক্ষে জিম্বাবুয়ের সান্ত্বনার জয়
খাদ্যগবেষণা কার্যক্রমকে সহজ করবে ফুড ড্যাশবোর্ড: সচিব
এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর
১ লাখ ৮২ হাজার জিপিএ-৫, ছাত্রী বেশি
আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
রাফা’র পূর্ব ও গাজার উত্তরাঞ্চলে ইসরাইলের উচ্ছেদ আদেশ বৃদ্ধি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ