প্রথম স্ত্রী রিনার চড় খেয়েছিলেন আমির! কপিল শর্মার শোতে তথ্য ফাঁস

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রথম স্ত্রী রিনার চড় খেয়েছিলেন আমির! কপিল শর্মার শোতে তথ্য ফাঁস
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪



প্রথম স্ত্রী রিনার চড় খেয়েছিলেন আমির! কপিল শর্মার শোতে তথ্য ফাঁস

রিনা দত্ত ও কিরণ দুজনেই আমির খানের প্রাক্তন স্ত্রী। সম্প্রতি মেয়ে ইরার বিয়ে ঘিরে এক ছাদের তলায় সবাই একত্রিত হন। সেই থেকে তাদের নিয়ে আলোচনা চলছে।

এবার করণ জোহরের চ্যাট শোয়ে ফাঁস হয়েছে চাঞ্চল্যকর এক তথ্য। প্রথম স্ত্রী রিনার হাতে নাকি চড় খেয়েছিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

ওই শোতে এমন দাবি করেন আমির খান নিজেই। তিনি এও জানান, দুই প্রাক্তন স্ত্রী রিনা ও কিরণের প্রতি এখনও ভালোবাসা ও সম্মান আছে তার।

আমির জানান, ঘটনাটি ঘটেছিল তার বড় ছেলে জুনেইদের জন্মের সময়। হাসপাতালে প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন রিনা। ভালো স্বামী হতে গিয়ে তাকে ব্রিদিং এক্সারসাইজ করানোর চেষ্টা করছিলেন আমির। নিজেও তা করছিলেন। রিনাকে শান্ত করার আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। তার বদলে পান থাপ্পড়। আমিরের গালে কষিয়ে থাপ্পড় মেরে রিনা বলেন, “এই সব বন্ধ কর!”

আমির জানান, বাস্তব জীবনের এই ঘটনা থেকে অভিনেতা হিসেবে তিনি একটি গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছিলেন। প্রসবের যন্ত্রণা সাংঘাতিক হয়। আর যন্ত্রণার এই পর্যায়ে মানুষের মুখে কষ্টের অভিব্যক্তি থাকে না। তার বদলে থাকে বিস্ময়। শরীর প্রচণ্ড পরিমাণে শক পায়। তা থেকেই এই বিস্ময়ের অভিব্যক্তি বলে মনে করেন তারকা।

ক্যারিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তার পর ছেলে জুনেইদ ও মেয়ে ইরান জন্ম হয়। আমিরের সফল ক্যারিয়ারেও রিনার অবদান রয়েছে। ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। আমিরের ‘লগান’ সিনেমার সহ-প্রযোজক ছিলেন কিরণ। প্রথমে শোনা গিয়েছিল, ‘লগান’-এর সেটেই দুজনের প্রেম। কিন্তু পরে কিরণ জানান, ছবি মুক্তি পাওয়ার অনেক পরে তাদের মেলামেশা শুরু হয়। তার পর বিয়ে। বিয়ের পর সারোগেসির মাধ্যমে ছেলে আজাদকে পান আমির-কিরণ। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন তারা। জানান, ছেলের দায়িত্ব যৌথভাবে পালন করবেন।

বাংলাদেশ সময়: ১১:৪০:৩৭   ২৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ন্যায়বিচার নিশ্চিতকরণে বিচারকদেরকে সর্বাত্মক প্রয়াস চালানোর আহ্বান রাষ্ট্রপতির
সরকার ও নাগরিকের মধ্যে অংশীদারিত্বের ওপর গুরুত্বারোপ তথ্য প্রতিমন্ত্রীর
শিল্প মন্ত্রণালয়ের আয়োজনে ইনোভেশন শোকেসিং অনুষ্ঠিত
ঢাকা শহরে আগের তুলনায় ডেঙ্গু রোগী কম : মেয়র তাপস
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ডোনাল্ড লু
পেরুতে বাস খাদে পড়ে ১৬ যাত্রী নিহত
আগামী জুলাই হতে শুরু হচ্ছে বিডিএস-এর ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম - ভূমিমন্ত্রী
টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী
জনসংখ্যা বিষয়ক দু’দিনব্যাপী বৈশ্বিক সংলাপের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
সেবা দিতে সময় বেঁধে দেবে বাণিজ্য মন্ত্রণালয়!

News 2 Narayanganj News Archive

আর্কাইভ