বস্তুুনিষ্ট সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে - ডিসি

প্রথম পাতা » ছবি গ্যালারী » বস্তুুনিষ্ট সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে - ডিসি
রবিবার, ১৩ জুন ২০২১



---

নিউজটুনারায়ণগঞ্জ : জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের প্রতিচ্ছবি। বস্তুুনিষ্ট সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে। সাংবাদিক, প্রশাসন ও রাজনীতিবিদরে মধ্যে যদি সুস্পর্ক থাকে সেই শহর এগিয়ে যাবে।
রবিবার (১৩ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংগঠনের উদ্দ্যোগে আয়োজিত দেশীয় ফল উৎসবের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আম, জাম, কাঠাল, লিচু, কলা, ডেউয়া, কাউফল, তরমুজ, আনারস, লটকনসহ ১৭ প্রকারের দেশীয় ফলের আয়োজন ছিল উৎসবে।
এনইউজে’র সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিআইডব্লিউটিএর উপ-পরিচালক মাসুদ কামাল, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, সাবেক মহাসচিব ওমর ফারুক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাফিজ আশরাফ, সাবেক সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান প্রমুখ। এছাড়াও ফল উৎসবে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।
এ সময় জেলা প্রশাসক আরো বলেন, আমি নারায়ণগঞ্জে ছয়মাসের কর্মকালিন সময়ে সাংবাদিকদের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। এই শহরের সাংবাদিকরা বস্তুুনিষ্ট সাংবাদ পরিবেশন করে থাকে। যে কারনে কেউ যদি ত্রুটি বিচ্রুতি ঘটিয়ে থাকে তাহালে জনসাধারনের কাছে সেটা প্রকাশ পেয়ে যাচ্ছে।
এছাড়াও তিনি নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের কার্যক্রমের প্রশংসা করে বলেন, আমাদের কর্মজীবনের বাইরেও একটি পারিবারিক জীবন রয়েছে। এই পারিবারিক জীবনে কিছুটা হলেও বিনোদন প্রয়োজন। সাংবাদিক ইউনিয়ন বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের পাশাপাশি সাংবাদিকদের চিত্তবিনোদনের যে ব্যবস্থা করেছে তা অবশ্যই প্রশংসার দাবি রাখে।
বিশেষ করে আজকের এই দেশীয় ফল উৎসব তারই প্রমান করেছে।

বাংলাদেশ সময়: ২৩:০০:৫২   ১২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরকার স্টার্টআপ সংস্কৃতি গড়ে তুলতে নতুন নতুন কর্মসূচি বাস্তবায়ন করছে - পলক
লেবাননের নতুন প্রধানমন্ত্রী হলেন নাজিব মিকাতি
করোনা প্রতিরোধে গ্রাম পর্যায়ে মনিটরিং বাড়াতে হবে - ইকবালুর রহিম
গ্রুপ ভিত্তিক ৩টি নৈর্বাচনিক বিষয়ে পরীক্ষার সময় ও নম্বর কমিয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষার সিদ্ধান্ত
‘এনজিও কনসোর্টিয়াম’র নিবন্ধন বাতিল, আর্থিক লেনদেন না করার আহ্বান
দক্ষিণ কোরিয়ার ইয়নসে বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন
বিশ্বমানব পাচার প্রতিরোধ দিবস উপলক্ষে ওয়েবিনার
বাংলাদেশে খাদ্য নিরাপত্তায় অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে - কৃষিমন্ত্রী
বিএনপি’র পরিকল্পিত লকডাউনটা কি? - তথ্য ও সম্প্রচার মন্ত্রীর প্রশ্ন
দেশে আরো তিনটি নতুন উপজেলা করার অনুমোদন

আর্কাইভ