বন্দরে কারেন্ট জাল ও মাছ ধরার ট্রলারসহ ৩ জেলে আটক

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে কারেন্ট জাল ও মাছ ধরার ট্রলারসহ ৩ জেলে আটক
মঙ্গলবার, ৫ অক্টোবর ২০২১



---

বন্দরে কলাগাছিয়া নৌ পুলিশ মৎস সংরক্ষন অভিযান চালিয়ে বিপুল পরিমান কারেন্টজাল ও একটি মাছ ধরার কাঠের ট্রলারসহ ৩ জেলেকে আটক করার খবর পাওয়া গেছে। সোমবার রাত বন্দর থানার শীতলক্ষা নদীর মহনায় ধলেরশ^রী পূর্বপাশে^র নদীতে অভিযান চালিয়ে উল্লেখিত কারেন্টজাল ও মাছ ধরার ট্রলারসহ এদেরকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত জেলেরা হলো মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার চর বলাকী এলাকার মৃত সিদ্দিক মোল্লা মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৩) একই এলাকার মৃত হাসান আলী মিয়ার ছেলে নাজির হোসেন (৩৫) ও একই এলাকার এন্তেজ আলী মিয়ার ছেলে শাহ আলী (২৪)।

এ ব্যাপারে কলাগাছিয়া নৌ পুলিশের উপ-পরিদর্শক ইলিয়াছ মাদবর বাদী হয়ে আটককৃত ৩ জেলের বিরুদ্ধে বন্দর থানায় মৎস রক্ষা ও সংরক্ষন আইনে মামলা রুজু করেন। যার মামলা নং- ৫(১০)২১।

বিভিন্ন সুত্রে জানা গেছে, কলাগাছিয়া নৌ ফাঁড়ী উপ-পরিদর্শক ইলিয়াছ মাদবরসহ সঙ্গীয় র্ফোস বন্দর থানার শীতলক্ষা নদীর মহনায় ধলেরশ^রী পূর্বপাশে^র নদীতে মা ইলিশ সংরক্ষনের অভিযান চালায়।

অভিযান কালে নৌ পুলিশ উল্লেখিত নদী থেকে ২৫ হাজার বর্গমিটার নিষিদ্ধ কারেন্টজাল ও ১টি কাঠের তৈরি মাছ ধরার ট্রলারসহ সাইফুল ইসলাম, নাজির হোসেন ও শাহ আলী নামে তিন জেলেকে আটক করতে সক্ষম হয়। এ ঘটনায় নৌ পুলিশ আটককৃত জেলেদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা রুজু করে মঙ্গলবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছে।

বাংলাদেশ সময়: ২৩:১৮:০৭   ৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সোনারগাঁয়ে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত, চালক গ্রেপ্তার
ইঁদুর নিধন অভিযান উদ্বোধন করলেন ডিসি
সিদ্ধিরগঞ্জে মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার
রূপগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ আটক
সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১২ম বৈঠক
২০৩০ সালের মধ্যে দেশে ১৪০ মিলিয়ন কেজি চা উৎপাদনের পরিকল্পনা
শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন আগামীকাল
দ.কোরিয়ার সঙ্গে বাণিজ্যঘাটতি কমানোর আহ্বান

আর্কাইভ