সিদ্ধিরগঞ্জে অবৈধ মেলা ভেঙ্গে দিয়েছে ভ্রাম্যমান আদালত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে অবৈধ মেলা ভেঙ্গে দিয়েছে ভ্রাম্যমান আদালত
বুধবার, ১৮ মে ২০২২



---

সিদ্ধিরগঞ্জে জেলা প্রশাসনের অনুমতি ছাড়া পরিচালিত অবৈধ মেলা ভেঙ্গে দিয়েছে ভ্রাম্যমান আদালত। সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্টেট কোহিনুর আক্তারের আদলাত বুধবার (১৮ মে) বিকেল ৫ টায় জেলা প্রশাসনের কর্মকর্তা ও থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে মেলাটি ভেঙ্গে দেন।

এসময় ম্যাজিস্টেট দেখে পালিয়ে যায় মেলার আয়োজক ও সর্দার মানিক। মেলা ভেঙ্গে দেওয়ায় জেলা প্রশাসন ও ম্যাজিস্টেটকে সাধুবাদ জানিয়েছেন স্থানীরা।

জানা গেছে, নাসিক ৩ নং ওয়ার্ডের রসুলবাগ আদর্শনগর এলাকায় মানিক নামে এক ব্যক্তি স্থানীয় প্রভাবশালী মহলকে হাত করে জেলা প্রশাসনের অনুমতি ছাড়াই মেলা বসায়। গত শনিবার থেকে শুরু হয় মেলা।

সোমবার রাত ৮ টার দিকে তুচ্ছ বিষয় নিয়ে মেলার শেল্টার দাতা স্থানীয় সন্ত্রাসীরা ওই এলাকার আবুল হোসেনের ছেলে সুজনকে (২২) মারধর ও কুপিয়ে গুরুতর আহত করে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ হলেও পুলিশ সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়নি বলে অভিযোগ জানায় আহত সুজনের মা।

স্থানীয়দের অভিযোগ, বিনোদনের নামে মেলা বসানো হলেও মূলত মাদক ও সন্ধ্যার পড়ে চালানো হত জুয়ার আসর। মাইকে উচ্চস্বরে বাজানো হত অশ্লীল গানবাজনা। কিশোরগ্যাং সদস্য ও বখাটেদের উপদ্রুপে বিব্রত অবস্থায় পড়তে হত মেলায় আগত নারীদের।

মেলার বিষয়ে স্থানীয় একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশ হলেও নিরব ছিল সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। সংবাদ প্রকাশের পর মেলার সর্দার মানিক দাম্ভিকতার সাথে বলে বেড়ায় পুলিশ ঠিক থাকলে পত্রিকায় লিখলে কিছু হয়না।

সিদ্ধিরগঞ্জের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট কোহিনুর আক্তার বলেন, জেলা প্রশাসন থেকে মেলার কোন অনুমতি দেওয়া হয়নি। অবৈধ ভাবে মেলাটি বসানো হয়েছে।

অভিযানের সময় মেলার আয়োজকদের পাওয়া যায়নি। অনুমতি না থাকায় মেলা ভেঙ্গে দেওয়া হয়েছে। যদি আবার বসানো হয় তাহলে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২:৫৬:১৪   ১৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার
নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন : শামীম ওসমান
সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বলীয়ান, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
পুতিন, শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট
ব্যক্তিগত ও জাতীয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে - আইসিটি প্রতিমন্ত্রী
বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত - ইন্দিরা
কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের দুই ম্যাচ

আর্কাইভ