বাসে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রথম পাতা » চট্টগ্রাম » বাসে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩
সোমবার, ২০ জুন ২০২২



---

চট্টগ্রামের অক্সিজেন মোড়ের রেলবিটের পাশে বাসে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রোববার রাতে বাসের চালক, হেলপারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (১৯ জুন) বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার দুপুরে ভিকটিম তার আত্মীয়ের বাসা থেকে অক্সিজেন মোড়ে আসেন। অক্সিজেন মোড়ে রেলবিটের পাশে পার্কিংয়ে থাকা বাসের ড্রাইভার নুরুল আলম, হেলপার রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের হেলপার শাহাদাত ভিকটিমকে জিজ্ঞেস করেন, ‘আপনি কোথায় যাবেন’। কোর্ট বিল্ডিংয়ে যাবে বললে, তারা ভিকটিমকে বাসে তোলেন।

এসময় বাসে অন্য কোনো যাত্রী ছিল না। এই সুযোগে বাসের দরজা বন্ধ করে রবিউল ও রাজু ভিকটিমকে ধর্ষণ করে। চালক নুরুল আলম ভিকটিমকে ধর্ষণের চেষ্টাকালে শাহাদাত সহযোগীতা করে।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে পালিয়ে ভিকটিম সঙ্গে সঙ্গে ট্রাফিক পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ বাসটি জব্দ করে। এরপর হেলপার শাহাদাতকে (২২) অক্সিজেন এলাকা থেকে গ্রেপ্তার করে।

পরে বায়েজিদ থানা পুলিশ রোববার রাত ১১টার দিকে হাটহাজারী থেকে চালক নূরল আলমকে ও রাত দেড়টার দিকে রবিউল হককে ফটিকছড়ি থেকে গ্রেপ্তার করে। পলাতক আরেক আসামি গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

তিনি আরও বলেন, এই ঘটনায় ভিকটিমের স্বামী নারী ও শিশু নির্যাতন দমন আইনে বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৫:৩২:৩৬   ১৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


অনলাইনে জুয়া খেলা চক্রের ৪ সদস্য আটক
পদ্মা সেতুর নাট খোলা আরেক যুবক গ্রেপ্তার
পদ্মা সেতু নিয়ে অশুভ খেলা শুরু হয়েছে : চট্টগ্রামে হানিফ
চট্টগ্রামে শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার
চট্টগ্রামে গাড়ি ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেপ্তার
চসিকের ২ হাজার ১৬১ কোটি টাকার বাজেট ঘোষণা
চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৫.৯৪ শতাংশ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উৎসবে মাতোয়ারা চট্টগ্রাম
বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে : শিক্ষামন্ত্রী
নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকার, ১১ জেলে আটক

আর্কাইভ