পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ ভাগ করে নিলেন জেলা প্রশাসন

প্রথম পাতা » ছবি গ্যালারী » পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ ভাগ করে নিলেন জেলা প্রশাসন
মঙ্গলবার, ২১ জুন ২০২২



---

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে সারাদেশেই উৎসব কাজ করছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ও গাজী গ্রুপের অর্থায়নে রাস্তায় ভাসমান মানুষদের মাঝে টি-শার্ট বিতরণ করা হয়।

মঙ্গলবার (২১ জুন) বেলা ১১টায় নগরীর চাষাঢ়া এলাকায় ওই টি-শার্ট বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোসাম্মৎ রহিমা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এইচ. এম. সালাউদ্দীন মনজুসহ জেলা প্রশাসনের কর্মকর্তবৃন্দ।

প্রধান অতিথি এমপি শামীম ওসমান বলেন, পদ্মা সেতু আমাদের অর্জন, আমাদের গৌরব এবং এটা সমস্ত অপশক্তির বিরুদ্ধে জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার জয়লাভ। পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানটা আমরা অনেক বেশি জাঁকজমকপূর্ণ এবং আনন্দময় ভাবে করতাম বা করতে পারতাম। কিন্তু বাস্তবতা যেটা হচ্ছে, বিষয়টা এই ভাবে দখেতে পারেন, ‘৭১ সালে ১৬ ডিসেম্বর স্বাধীনতা পাওয়ার পরে বাংলাদেশের মানুষ আনন্দ করেছে কিন্তু তখন ২৯ লক্ষ লোক শহীদ হয়েছিলো। ঠিক একই ভাবে যে মুহুর্তে আমরা গেঞ্জি বিতরণ করছি তখন আমাদের মনের ভেতরে একটা চাপা কষ্ট রয়ে গেছে। বাংলাদেশের অন্যান্য সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা সহ বিভিন্ন এলাকার মানুষ আজকে বন্যার পানিতে প্রচন্ড ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি আরও বলেন, আগামী ২৫ তারিখে পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে এটা জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার বিজয়। তিনি নিজের টাকা দিয়ে বাংলাদেশের মান অক্ষুন্ন রেখেছেন। তিনি সারা পৃথীবির কাছে প্রমান করেছেন বাংলাদেশ কারও পায়ের উপর ভর করে দাঁড়ায় নাই। বাংলাদেশ নিজের পায়ের উপর ভর দিয়ে দাঁড়িয়েয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনার জন্য আমরা দোয়া চাই, এবং আগামী দিনে যেনো তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যায় সেই দোয়া কামনা করি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মো. মঞ্জুরুল হাফিজ বলেন, আমাদের সকলের প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ তারিখে পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছেন। এবং এই পদ্মা ব্রিজ আসলে বাংলাদেশের সকল মানুষের সাথে মানুষের একটা সেতুবন্ধন। অনেক কষ্টের যায়গা থেকে আমরা একটা আনন্দের দিকে যাচ্ছি। এই আনন্দটা সুধু জেলা প্রশাসক হিসেবে আমার একার না, সকল খেটে খাওয়া মানুষ, রিক্সা ওয়ালা, ভ্যান ওয়ালাসহ সকল সাধারন মানুষের জন্য।
সবার কাছে প্রধানমন্ত্রীর আর্জন, সারা বাংলাদেশের অর্জন, বাঙ্গালি জাতির যে অর্জন, এই মেসেজটা পৌঁছে দিতেই পদ্মা সেতুর ছবি সম্বলিত এই গেঞ্জিটা বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:২৮:৩৫   ২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরিষাবাড়ীতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
পদ্মা সেতু কোরবানিকেন্দ্রিক অর্থনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
ওডেসার আবাসিক ভবনে ক্ষেপণাস্ত্র হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৭ জন
নিউইয়র্কে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র গোলটেবিল বৈঠক
উন্নয়নের দিশারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা - নৌপরিবহন প্রতিমন্ত্রী
ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করাটা ভাগ্যের ব্যাপার
সুনামগঞ্জে বন্যায় ১৮০০ কোটি টাকার ক্ষতি
সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোয় যোগদান ‘ঐতিহাসিক’
শ্রীলঙ্কাকে দশ উইকেটে হারাল অস্ট্রেলিয়া
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা

আর্কাইভ