শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে : বস্ত্র ও পাট মন্ত্রী গাজী

প্রথম পাতা » ছবি গ্যালারী » শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে : বস্ত্র ও পাট মন্ত্রী গাজী
শনিবার, ২৩ জুলাই ২০২২



---

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার সুযোগ-সুবিধা বৃদ্ধিতে সম্ভাব্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করছেন। দেশের খেলাধুলা আরও এগিয়ে যাবে।

খেলাধুলায় উৎসাহ এবং সহযোগিতা করতে সমাজের বিত্তবান, জনপ্রতিনিধিসহ সমাজের সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি। আমরা চাই, এই খেলাধুলার দিকে সবাইকে আরও মনোনিবেশ করবেন। আমাদের লক্ষ্যই হচ্ছে, আমাদের ছেলেমেয়েরা খেলাধুলার দিকে আরও নজর দিক। এগিয়ে যাক।”

শনিবার (২৩ জুলাই) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা

মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট (উপজেলা পর্যায়) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, “বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। ফুটবলের হারানো গৌরব ফেরাতে সরকারের পক্ষ থেকে স্কুল পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট হচ্ছে।

বিভাগীয় এবং জেলা পর্যায়ে ফুটবল খেলার আয়োজন করা হচ্ছে। স্কুলে স্কুলে খেলাধুলা হচ্ছে। তাতে আমাদের আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হবে।”

মন্ত্রী বলেন, “পদ্মা সেতু আমাদের আত্মমর্যাদা, দৃঢ়তা ও অর্থনৈতিক শক্তিমত্তার প্রতীক। পদ্মা সেতু আমাদের গর্ব, গৌরব। এই সেতু বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুধু উপহার নয়, এটি বাঙালির আত্মমর্যাদার অহংকার। একমাত্র কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। পিতা বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী ছিলেন দৃঢ়প্রত্যয়ী।

পদ্মা সেতুর বাস্তবায়নের মাধ্যমে গোটা বিশ্বকে তিনি তাক লাগিয়ে দিয়েছেন। এ দীর্ঘ সেতুর কল্যাণে দেশের অর্থনীতিতে ব্যাপক প্রভাব পড়ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়, সাহসী ও পরিকল্পিত পদক্ষেপের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে আবারো প্রমাণ হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও এগিয়ে যাবে দুর্বার গতিতে।”

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের সভাপতিত্বে ও রূপগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার জাহেদা আখতার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বজলুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আমান উল্লাহ, মুড়াপাড়া সরকারী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ হাফিজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আলী ওসমান, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল সহ অনেকে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় দড়িকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে রূপগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টে পাবই সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে গন্ধর্বপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

বাংলাদেশ সময়: ২৩:১৬:০৪   ২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার
নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন : শামীম ওসমান
সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বলীয়ান, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
পুতিন, শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট
ব্যক্তিগত ও জাতীয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে - আইসিটি প্রতিমন্ত্রী
বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত - ইন্দিরা
কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের দুই ম্যাচ

আর্কাইভ