জনগণের কল্যাণে কাজ করছে সরকার - বিমান প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » জনগণের কল্যাণে কাজ করছে সরকার - বিমান প্রতিমন্ত্রী
শনিবার, ৩০ জুলাই ২০২২



---

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি বলেছেন, জনগণের কল্যাণে কাজ করছে সরকার। জনগণের পয়সা জনগণের কল্যাণেই যাতে ব্যয় হয় তা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (৩০ জুলাই) হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় সমাজসেবা কার্যালয় কর্তৃক ক্যান্সার, কিডনি ডিজিজ, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২২ জন রোগীর মাঝে জনপ্রতি পঞ্চাশ হাজার টাকার চেক বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন প্রতিমন্ত্রী।

তিনি আরও বলেন, আগে শুনতাম বিদেশে উন্নত দেশে বিভিন্ন ভাতা দেয়। আমাদের দেশে এই প্রক্রিয়া শুরু করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। যতদিন যাচ্ছে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতা ও ভাতার অংকের পরিমাণ বাড়ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দুঃস্থ মানুষদের কল্যাণে এই কাজ করছেন। মানুষের দুঃসময়ে এই যে পাশে দাঁড়ানো, সাহস দেয়া এটা বড় একটা কাজ।

প্রতিমন্ত্রী বলেন, আজকে যারা সরকারি সহায়তার চেক পেয়েছেন তারা জানবেন আপনার দুঃখ ও কষ্টের কথা সরকার ভেবেছে। সরকার আপনার পাশে আছে। সময়ের সঙ্গে সঙ্গে এই ভাতার অংক হয়তো আরো বৃদ্ধি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কথা ভাবেন। মানুষের সেবাই তার মূল উদ্দেশ্য। আপনারা তার জন্য দোয়া করবেন যেন আরও অনেক বেশি দিন তিনি দেশের মানুষের জন্য কাজ করতে পারেন, সেবা করতে পারেন।

মাধবপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে অবস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বাংলাদেশ আওয়ামী লীগ মাধবপুর উপজেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১:০৪:৫১   ৩৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার
নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন : শামীম ওসমান
সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বলীয়ান, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
পুতিন, শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট
ব্যক্তিগত ও জাতীয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে - আইসিটি প্রতিমন্ত্রী
বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত - ইন্দিরা
কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের দুই ম্যাচ

আর্কাইভ