যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা

প্রথম পাতা » খুলনা » যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা
শনিবার, ৩০ জানুয়ারী ২০২১



---

যশোরের মণিরামপুরে মুকুল হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত দশটার দিকে উপজেলার শিরিলি মদনপুর গ্রামে ঘটনাটি ঘটে।

মুকুল ওই গ্রামের আমিন মোড়লের ছেলে। একসময় মুকুল মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। বছর দুয়েক আগে সব ছেড়ে দিয়েছিলেন তিনি। এরপর থেকে যশোর শহরে রডের কাজ করতেন।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় ইউপি সদস্য শফিয়ার রহমান জানান, রাত দশটার দিকে দুর্বৃত্তরা মুকুলকে এলোপাতাড়ি কুপিয়ে মদনপুর কবরস্থানের পাশে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ৩-৪ দিন আগে শিরিলি মদনপুর গ্রাম থেকে দুটি বাইসাইকেল চুরি হয়। সেই সাইকেলের একটি পাওয়া যায় গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজ কবিরাজের মুদি দোকানে। সেই সাইকেল নিয়ে মোন্তাজের সঙ্গে মুকুলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে আগামীকাল রোববার শালিস হওয়ার কথা ছিলো। এরই মধ্যে মুকুল খুন হলেন।

নিহতের বড়ভাই শাহীন মোড়ল বলেন, রাতে আমার দোকান থেকে বাড়ি ফিরছিল মুকুল। পথে মোন্তাজ ও তার ছেলে টিপু মিলে আমার ভাইকে কুপিয়ে খুন করেছে। মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় কোন্দলে মুকুল খুন হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২:৩০:৪৯   ১০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলা: আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা
মাগুরায় হাজার বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩
সাতক্ষীরায় সীমান্তে ১৪৮টি আংটিসহ একজন আটক
খুলনায় হত‌্যা মামলায় একজনের ফাঁসির আদেশ
খুলনা-মংলা ব্রডগেজ লাইনের ৭৫ ভাগ কাজ সম্পন্ন
যশোর মণিরামপুরে যুবককে কুপিয়ে হত্যা
নড়াইলে সাংসদের স্ত্রীর বিরুদ্ধে মামলা
ভারতে পাচারকালে ২২ বাংলাদেশি উদ্ধার, গ্রেফতার ১
সাড়ে ৩ কোটি টাকা আত্মসাত করায় কর কর্মকর্তা চাকরিচ্যুত
সরকারি সম্পত্তি সুষ্ঠু নজরদারিতে ভূমি ডাটা ব্যাংক ব্যবহার করা হবে- ভূমিমন্ত্রী

আর্কাইভ