‘শেখ রাসেল অনুর্ধ্ব-১৯ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’ উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী

প্রথম পাতা » খেলাধুলা » ‘শেখ রাসেল অনুর্ধ্ব-১৯ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’ উদ্বোধন করলেন শিল্পমন্ত্রী
বুধবার, ১৩ অক্টোবর ২০২১



---

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র “শহীদ শেখ রাসেল এর জন্মদিন” ও “শেখ রাসেল দিবস” উদ্‌যাপন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে ‘শেখ রাসেল অনুর্ধ্ব-১৯ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০২১’ এর উদ্বোধন করেন। আজ শহীদ তাজউদ্দিন আহমেদ ইন-ডোর স্টেডিয়ামে এ উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করা হয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব জনাব কে.এম. শহিদ উল্যা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা তরফদার মো: রুহুল আমিন ও সিরাজুল ইসলাম মোল্লা এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম সিকদার।

এ সময় শিল্পমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের স্মরণে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’ আয়োজন প্রশংসার দাবী রাখে। আমরা জাতির পিতার জন্মশত বার্ষিকী পালন করছি। কিছু দিন আগে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেছি। আগামী ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মদিনও পালন করবো। কাজেই এমন একটি সময়ে এ ধরণের ক্রীড়া অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে খেলাধুলা চর্চার পাশাপাশি আমাদের যুব সমাজের মাঝে শেখ রাসেল এবং বঙ্গবন্ধু সম্পর্কে জানার আগ্রহ তৈরি হবে।

তিনি আরও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পরপরই খেলাধুলায় যুবসমাজকে সম্পৃক্ত করে একটি সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখে ছিলেন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২২:৪২:০৬   ১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


বাংলাদেশের টার্গেট ১৪১ রান
স্কটল্যান্ডের বিপক্ষে আজ সতর্ক বাংলাদেশ
ফিরমিনোর হ্যাটট্রিক, লিভারপুলের বড় জয়
আবাহনীকে হারিয়ে শিরোপা জিতল মেরিনার্স
নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়ন ভারত
স্কটল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে টি- টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করতে চায় বাংলাদেশ
টানা ২৫ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা
নেইমার নৈপুণ্যে বিশ্বকাপের আরো কাছে ব্রাজিল
বাংলাদেশের লক্ষ্য ১৭৮
আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ

আর্কাইভ