আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
সোমবার, ২ জানুয়ারী ২০২৩



---

মেষ: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। প্রেম জীবনে নতুন মোড় আনতে পারে। আর্থিক দিক নিয়ে যদি খুব চিন্তা হয়, তাহলে বন্ধুর কথা শুনতে পারেন। প্রেমে মশগুল হয়ে সঙ্গীর সঙ্গে রোম্যান্টিক দিন কাটিয়ে নিন। স্বাস্থ্যের চিন্তা আপনাকে ভাবাতে পারে। কোনো সম্পত্তিকে কেন্দ্র করে যদি বিবাদ আপনার জীবনে আসে, তাহলে তা শেষ হতে পারে আজ।

বৃষ: কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। আজকের দিনটি আপনাদের জন্য উন্নতির বার্তা নিয়ে আসবে। একসঙ্গে অনেক কয়টি কাজ করতে পারবেন। আপনার কাজের দিক থেকে বাড়বে একাগ্রতা। ব্যবসায়ীদের জন্য দিনটি খুব একটা ভালো কাটবে না। খারাপ জিনিস থেকে শিক্ষা নিয়ে তা দিয়ে উন্নতির রাস্তা খুঁজে পাবেন। পারিবারিক সমস্যা কাটাতে বয়স্কদের পরামর্শ নিলে পাবেন লাভ।

মিথুন: সন্তানের জন্য সুখ বাড়তে পারে। ভালো মন্দ মিলিয়ে মিশিয়ে কাটবে আজকের দিনটি। যে শিক্ষার্থীদের বিদেশে পড়ার ইচ্ছে রয়েছে, তারা আজ বিদেশে যাওয়ার ডাক পাবেন। তাদের সমস্ত ইচ্ছা পূরণ হবে। কাজের জায়গায় আজ চাপ আছে। বহু কাজের দায়িয়্ব আপনার ওপর থাকবে। যারা টিম ওয়ার্কে বিশ্বাসী আজ তারা লাভবান হবেন। মনে কোনো কথা গোপন থাকলে অন্যকে বলতে যাবেন না।

কর্কট: চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। যেকোনো কাজেই আসতে পারে বাধা। কোনো অভিজ্ঞ কারোর থেকে পরামর্শ নিয়ে টাকা কোথাও বিনিয়োগ করুন। জীবন সঙ্গীর জন্য কোনো নতুন কাজের সন্ধান পেতে পারেন আপনি।

সিংহ: ব্যবসায় ভালো সুযোগ কাজে লাগান। মনের মতো লাভের মুখ দেখতে পাবেন আপনি। ব্যবসায়ীরা নিজের পরিকল্পনার হাত ধরে ভালো লাভ পাবেন। আপনারা ভালো ধনলাভ করবেন। শিক্ষার প্রতি আজ রুচি বাড়বে। কিছু পঠন পাঠন করতে ইচ্ছা করবে। কোনো কাজ পেলে রাখবেন না, তাতে বিপদ বাড়বে আপনারই। তোখ বন্ধ করে কাউকে ভরসা করা ছেড়ে দিন। কারও কাছ থেকে ঋণ নেয়া থাকলে তা পরিশোধের দিন আজ।

কন্যা: ব্যবসায় ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। চাকরিরতরা যদি কোনো পার্টটাইম চাকরি খুঁজতে চান, তাহলে আজকের দিনটা সাফল্য এনে দেবে। আজ কোনো এক ইচ্ছা রোজগারের দিক থেকে পূরণ হবে। কর্মক্ষেত্রে বয়জ্যেষ্ঠদের পরামর্শ নিন। সবার সমর্থন লাভ পাওয়া যাবে। স্বাস্থ্যের দিক থেকে নিজের খেয়াল রাখুন। পুরনো রোগ ফের হানা দিতে পারে।

তুলা: সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। আজ আপনার আত্মবিশ্বাস পর্বত শৃঙ্গে থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা হোক বা কোনো সাধারণ পরীক্ষা ছাত্রছাত্রীদের আজ পরিশ্রম প্রবল করতে হবে। তবেই পাবেন সাফল্য। বাধা বিঘ্ন থেকেই যাবে। তবে বহু ক্ষেত্রে আজ আপনার সম্মান বাড়বে। নিঃসংকোচে যেকোনো কাজের দিকে এগিয়ে যান। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কোনো কাজ নিয়ে অবশ্যই কথা বলুন, তাতে আপনারই লাভ হবে।

বৃশ্চিক: কাজের জায়গায় কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। সামাজিক দিকে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি খুবই ভালো। আপনি ভালো কাজ দিয়ে কোনো বড় পদ প্রাপ্ত করতে পারেন। অবিবাহিতদের বিবাহের প্রস্তাব আসতে পারে। মনের মধ্যে যে দ্বিধা দ্বন্দ্বে ভুগছেন, তা নিয়ে পরিবারের কারও সামনে মুখ না খোলাই ভালো। সন্তানকে দেয়া দায়িত্ব পালন করে সে আপনাকে চমকে দেবে আজ।

ধনু: আজকের দিনটি মোটামুটি কাটবে। সন্তানের পড়াশোনা কেরিয়ার নিয়ে চিন্তা হতে পারে। কর্মক্ষত্রে আজই পাবেন শুভ সংবাদ। পেতে পারেন কোনো পদন্নতির শুভ খবর কিংবা বেতন বেড়ে যেতে পারে। আপনার মন প্রসন্ন থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো একটি কথা নিয়ে মতবিরোধ হতে পারে। একটু চিন্তা থাকবে।

মকর: পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে কথা বলার সময় একটু সাবধান হতে হবে। কোনো ভুল কথার থেকে হতে পারে আপনাদের মধ্যে কথা কাটাকাটি। পরের দিকে বিপদে পড়ে যেতে পারেন। যদি কর্মক্ষেত্রে আপনার দ্বারা আগে কোনো ভুল হয়ে থাকে, তাহলে তার বিরূপ প্রতিক্রিয়া পড়তে পারে। এর থেকে আপনাকে দূরে থাকতে হবে। আজকের দিনটিতে তারাই শুভ সংবাদ পাবেন যারা চাকরি বদলের কথা ভাবছেন।

কুম্ভ: আর্থিক চাপ বাড়তে পারে। চাকরি নিয়ে উৎসাহ থাকবে। ব্যবসায় নতুন কাজ শুরু হবে। আত্মবিশ্বাস বাড়বে। আজ নানা ক্ষেত্রে প্রতিভা দেখানোর সুযোগ আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্বের আরও উন্নতি হবে। আজ ব্যয় বেশি হতে পারে।

মীন: সংসারে ব্যয় বাড়তে পারে। ব্যবসায় সহযোগীর থেকে সুবিধা পেতে পারেন। এতে ব্যবসায় কিছুটা লাভ হতে পারে। এসময় ভুল পথে লাভের চেষ্টা করলে ক্ষতির পরিমাণ বাড়তে পারে। তাই তেমন চেষ্টা থেকে বিরত থাকাই ভালো।

বাংলাদেশ সময়: ১৪:১০:৫৮   ১৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে
নতুন প্রযুক্তি ও গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান: প্রাণিসম্পদ মন্ত্রী
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল
বৈধ পথে রেমিটেন্স পাঠাতে ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে -স্পীকার
শেখ হাসিনা সরকার দুর্যোগ মোকাবিলায় যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে - অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ