সরিষাবাড়ীতে এমপি মুরাদ হাসানকে নিয়ে মিথ্যাচার করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে এমপি মুরাদ হাসানকে নিয়ে মিথ্যাচার করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন
বুধবার, ১১ জানুয়ারী ২০২৩



সরিষাবাড়ীতে এমপি মুরাদ হাসানকে নিয়ে মিথ্যাচার করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছে বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ।

বুধবার (১১ জানুয়ারি) বিকাল ৩টায় সরিষাবাড়ী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ এর সভাপতি আজমত আলী মাস্টারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রহিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু ,৫নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল।

সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, গত মঙ্গলবার (১০ জানুয়ারি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের শিল্পকলা একাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতাকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বারবার এমপি মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আব্দুর রশিদ বলেন, “ডাঃ মুরাদ হাসান এমপি উপজেলা আওয়ামী লীগের পার্টি অফিস দান করে আবার ফেরত নিয়েছেন”।

তার এ বক্তব্যটি উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন, কুরুচিপূর্ণ বক্তৃতা বলে সাংবাদিক সম্মেলনে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এমপি মুরাদ হাসানের পক্ষে সাখাওয়াত আলম মুকুল সহ সম্মেলনে উপস্থিত সকল নেতৃবৃন্দ। তারা আরো বলেন অবিলম্বে এ বক্তব্য প্রত্যাহার করতে হবে।

কেননা- গত ৫ আগষ্ট ২০২২ইং তারিখে ডাঃ মুরাদ হাসান এমপি বরাবর সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা কর্তৃক স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়েছে, বিগত ২০০৮ সালে আপনি মহান জাতীয় সংসদে ১৪১ জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের এমপি হিসেবে নির্বাচিত হওয়ার পর বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখা এবং অঙ্গ সহযোগী সংগঠনের সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশ রেলওয়ে সরিষাবাড়ী প্রাণ কেন্দ্রে অবস্থিত স্থানে আপনার নামীয় লীজ গ্রহণকৃত ভূমিতে বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার নিজস্ব ভবন করে দিয়েছিলেন।

যে অফিসটি আজ বাংলাদেশ রেলওয়ের প্রয়োজনে রেলের সীমানা প্রাচীরের ভিতরে পড়ে গিয়েছে। সেখানে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করা কোনক্রমেই সম্ভব নয়। বিধায় আপনার আন্তরিকতার বহিঃপ্রকাশ হিসাবে অফিস ঘর স্থানান্তর চুক্তিপত্রের শর্ত মোতাবেক অব্যবহৃত ভবনের স্থাপনার মালামাল সমূহ আপনি ফেরত পাওয়ার দাবিদার।

সে মতে বাংলাদেশ রেলওয়ে সীমানা প্রাচীর করার লক্ষ্যে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য আপনাকে অফিস ভবনটি ভেঙে অব্যবহৃত মালামাল আপনার নিয়ন্ত্রণে নেওয়ার জন্য অনুরোধ করা গেল। বিষয়টি সরকারি স্থাপনা নির্মাণের স্বার্থে অতীব জরুরী বলে এমনটি চিঠিতে জানান সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা।

এছাড়াও উক্ত চিঠিটি অনুলিপি করা হয়েছিল সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয় কার্যনির্বাহী সংসদ ও সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপিকে এবং বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে বলে সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দ উল্লেখ করেন।

বাংলাদেশ সময়: ১৮:১৫:৩০   ৩০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
নাটোরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক কর্মশালা
রাফা থেকে ৮ লাখ ফিলিস্তিনি পালিয়েছে: জাতিসংঘ
অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার
সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী
যেসব পর্বতের চূড়ায় পা পড়েছে বাবর আলীর
ভোটের চেয়ে সিনেমা অনেক সহজ কাজ: কঙ্গনা
চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরবেন বাংলাদেশি শিক্ষার্থীরা: পররাষ্ট্রমন্ত্রী
আলোচনার জন্য সৌদি যুবরাজ ও যুক্তরাষ্ট্রের জাতীয় নিরাপত্তা উপদেষ্টার সাক্ষাত
মেট্রোরেলে ভ্যাট বসানোর সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ