আইইবি নির্বাচন : বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » আইইবি নির্বাচন : বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩



আইইবি নির্বাচন : বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের পরিচিত সভা অনুষ্ঠিত

আগামীর সকল চ্যালেঞ্জ মোকাবেলায় ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে নিয়ে ‘সবুর-মঞ্জু’ প্যানেল কাজ করবে৷ প্রকৌশলীদের যেকোন প্রয়োজনে, যেকোনো আন্দোলনে, সংগ্রামে ও সেবায় এই প্যানেল সাথে থাকবে।
আজ ঢাকা রমনায় আইইবির অডিটোরিয়ামে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’র ২০২৩-২০২৪ মেয়াদের অনুষ্ঠেয় নির্বাচনে মহান মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের সংগঠন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মনোনীত ‘সবুর-মঞ্জু’ প্যানেল পরিচিতি অনুষ্ঠানে বক্তারা এইসব কথা বলেন।
বক্তারা আরও বলেন, প্রকৌশলীদের যেকোন দাবি, প্রত্যাশা এবং স্বপ্নগুলো বাস্তবায়ন করতে বদ্ধপরিকর এই ‘সবুর-মঞ্জু’প্যানেল।
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রকৌশলীদের ‘সবুর-মঞ্জু’ প্যানেলের প্রার্থীরা হলেন, প্রেসিডেন্ট পদে প্রকৌশলী মো. আবদুস সবুর, সম্মানী সাধারণ সম্পাদক পদে এস এম মঞ্জুরুল হক মঞ্জু, ভাইস-প্রেসিডেন্ট (সেবা ও কল্যাণ) প্রকৌশলী শাহাদাৎ হোসেন শীবলু, ভাইস-প্রেসিডেন্ট (মানব সম্পদ উন্নয়ন),মঞ্জুর মোর্শেদ, ভাইস-প্রেসিডেন্ট (একাডেমিক এবং আন্তর্জাতিক) প্রকৌশলী কাজী খাইরুল বাশার, ভাইস-প্রেসিডেন্ট (প্রশাসন ও অর্থ) প্রকৌশলী মো. নুরুজ্জামান, সহকারী সাধারণ সম্পাদক পদে (অর্থ ও প্রশাসন) প্রকৌশলী মো. রনক আহসান, সহকারী সাধারণ সম্পাদক(মানব সম্পদ) প্রকৌশলী অমিত কুমার চক্রবর্তী, সহকারী সাধারণ সম্পাদক (সেবা ও উন্নয়ন) প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, সহকারী সাধারণ সম্পাদক (একাডেমিক এবং আন্তর্জাতিক) প্রকৌশলী মো. আবুল কালাম হাজারী।
আইইবি ঢাকা সেন্টারে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্যানেলের চেয়ারম্যান পদে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, ভাইস-চেয়ারম্যান (একাডেমিক ও মানব সম্পদ উন্নয়ন) প্রকৌশলী শেখ মাসুম কামাল,
ভাইস-চেয়ারম্যান ( প্রশাসন, পেশা এবং সেবা) প্রকৌশলী মো. হালিম আহমেদ মুরাদ, সম্মানি সম্পাদক পদে মো. নজরুল ইসলাম মনোনীত হয়েছেন।
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি এবং ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার এম. হাবিবুর রহমানের সভাপতিত্বে পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামানের স্বাগত বক্তব্যে আইইবির বর্তমান প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদা,এলজিইডির প্রধান প্রকৌশলী শেখ মো. মহসিনসহ আইইবির বিভিন্ন বিভাগ,কেন্দ্র, উপকেন্দ্রের বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের মনোনীত প্রকৌশল নেতারা বক্তব্য রাখেন।
আইইবিতে শেখ হাসিনা কনভেনশন হলসহ সারা বাংলাদেশে আইইবির সকল কেন্দ্র,উপকেন্দ্রগুলোর অবকাঠামো উন্নয়ন করার প্রতিশ্রুতি প্রার্থীরা দেন। আইইবির বর্তমান উন্নয়নের ধারা অব্যহত রাখতেও উপস্থিত প্রকৌশলীরা সবুর-মঞ্জু প্যানেলের পক্ষে ভোট দেওয়ার জন্য সবাইকে আহবান জানান।
উল্লেখ্য, আগামী ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত আইইবির সদর দফতর, ঢাকা কেন্দ্রসহ সারাদেশের ১৮ টি কেন্দ্র, ৩৩ টি উপকেন্দ্র এবং ওভারসীজ চ্যাপ্টারগুলোতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২৩:৫৯:০০   ১০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপি নেতাদের বক্তব্যে জিয়াউর রহমানও লজ্জা পাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রাজার সঙ্গে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী
রাস্তা থেকে ৩০০ ফুট খাদে পড়ল গাড়ি, নিহত ১০
রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল, নামাজ আদায়
নতুন মন্ত্রিসভা গঠন পশ্চিম তীরে, অনুমোদন আব্বাসের
‘১৪৮তম আইপিইউ অ্যাসেম্বলি’ শীর্ষক সম্মেলন শেষে দেশে ফিরেছেন স্পীকার
বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে : ওবায়দুল কাদের
কমছেই না মাছ-মাংসের দাম
টেকসই পুঁজিবাজার গঠনে সঠিক আর্থিক প্রতিবেদন প্রকাশের তাগিদ
পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!

News 2 Narayanganj News Archive

আর্কাইভ