নির্বাচনে অংশ না নিলে বিএনপির অ‌স্তিত্ব থাক‌বে না : আব্দুর রহমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » নির্বাচনে অংশ না নিলে বিএনপির অ‌স্তিত্ব থাক‌বে না : আব্দুর রহমান
রবিবার, ১২ ফেব্রুয়ারী ২০২৩



নির্বাচনে অংশ না নিলে বিএনপির অ‌স্তিত্ব থাক‌বে না : আব্দুর রহমান

আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলীর সদস্য মো. আব্দুর রহমান ব‌লে‌ছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকালীন সরকা‌রের প্রধান বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাই থাক‌বেন। আর সেই নির্বাচ‌নে বিএন‌পি‌কে অংশ নি‌তে হ‌বে। নই‌লে বিএন‌পি ব‌লে কো‌নো রাজ‌নৈ‌তিক দ‌লের অ‌স্তিত্ব থাক‌বে না।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুর শহ‌রের আলীপুর এলাকার শেখ রা‌সেল স্কয়া‌রে অনু‌ষ্ঠিত শা‌ন্তি সমা‌বে‌শে প্রধান অ‌তি‌থির বক্তব্যে তিনি এসব কথা ব‌লেন।

ফ‌রিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি আব্দুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে সময় দেশে আসেন সে সময় বাংলাদেশ পিছিয়ে গিয়েছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিধবা, বয়স্কসহ দরিদ্রদের সব রকম সুযোগ-সুবিধা দিয়েছেন। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন।

তিনি বলেন, এতো উন্নয়নের পরও একটি রাজনৈতিক দলের লোকজনের চোখে পড়ে না। তারা বলেছিল ১০ তারিখের পরে দেশ চলবে খালেদার নেতৃত্বে। তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। বঙ্গবন্ধু দিয়েছিলেন স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের মানুষের অর্থনৈতিক মুক্তি। বাংলাদেশের উন্নয়ন বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে, আর ওদের চোখে উন্নয়ন দেখে না। আগামী নির্বাচনকে ভণ্ডুল করার জন্য একটি অসাংবিধানিক শক্তিকে ক্ষমতায় আনতে চায় বিএনপি। আর কোনোদিন সেটা হবে না। বিএনপিকে বলি, নির্বাচন ডিসেম্বর হবে, নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। আপনারা সমাবেশ করতে গিয়ে মানুষ পোড়াবেন না, যানবাহন পোড়াবেন না। এগুলো করতে গেলে আওয়ামী লীগ বসে থাকবে না। যারা এগুলো করবে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

আব্দুর রহমান বলেন, নির্বাচনকালীন সরকারের প্রধান শেখ হাসিনাই থাকবে। বঙ্গবন্ধু শেখ হাসিনাকে আবারো যদি আপনারা ম্যান্ডেট দেন তাহলে বিদেশে গিয়ে পড়ালেখা করতে হবে না। এই বাংলাদেশই হবে সিঙ্গাপুর, এই বাংলাদেশই হবে অস্ট্রেলিয়া।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নেওয়াজ জামান সজিবের পরিচালনায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শ্যামল ব্যানার্জি, ফারুক হোসেন, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক শাহ মো. ইশ‌তিয়াক আ‌রিফ, শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী প্রমুখ।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, ইতিহাস ভুলে গেলে চলবে না। ৭৫’র পরবর্তী ফরিদপুরে যারা আওয়ামী লীগসহ সব অঙ্গ সংগঠনের নেতৃত্ব দিয়েছিল, আজ সবাই একই মঞ্চে। অতীতের চেয়ে ফরিদপুর আওয়ামী লীগ শেখ হাসিনার বিশ্বস্ত আব্দুর রহমানের নেতৃত্বে এখন অনেক শক্তিশালী।

শান্তি সমাবেশে জেলা, উপজেলা, শহর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬:০৯:৪৫   ১৭০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান
একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
বাংলাদেশের বিপক্ষে ব্যাটিংয়ে ভারত
নিজ নামে প্রকল্প না নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর
১৩৯ উপজেলায় ভোট পড়েছে ৩৬ শতাংশ
নাটোরে অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের প্রথম জিআই পণ্য মেলা
তিস্তা প্রকল্পে অর্থায়ন করতে চায় ভারত : পররাষ্ট্রমন্ত্রী
আমস্টারডামে গাজা যুদ্ধের প্রতিবাদ সমাবেশে দাঙ্গা পুলিশ ও বিক্ষোভকারীদের সংঘর্ষ
দীতিকন্যা লামিয়া ও বাঁধনের চমক আসছে
কক্সবাজারে যুবককে ডেকে নিয়ে গুলি করে হত্যা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ