বিএনপি-জামায়াতের অপতৎরতা রুখে দেওয়া হবে : মন্ত্রী গাজী

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি-জামায়াতের অপতৎরতা রুখে দেওয়া হবে : মন্ত্রী গাজী
বুধবার, ১ মার্চ ২০২৩



বিএনপি-জামায়াতের অপতৎরতা রুখে দেওয়া হবে : মন্ত্রী গাজী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বিএনপি-জামায়াত নির্বাচন ঠেকানোর ষড়যন্ত্র করছে। ভোট কেন্দ্রের আশেপাশে আমাদের শক্তি বাড়াতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার জন্য আমাদের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। বিএনপি-জামায়াতের অপতৎরতা রুখে দেওয়া হবে।

বুধবার (১ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো বাজার এলাকায় তারাবো পৌরসভা আওয়ামীলীগের কার্যালয়ে তারাবো পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াতের অপতৎপরতা প্রতিরোধ ও সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, জনগণকে ভালোবাসতে হবে। জনগণের কাছে যেতে হবে। কার কি সমস্যা আছে জানতে হবে। আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ এলাকায় গুরুজন যারা আছেন সবাইকে নিয়ে কেন্দ্র কমিটি করতে হবে। আমাদের বাড়িতে বসে থাকা যাবে না। যারা পার্টি করে না তাদেরকেও ভোট কেন্দ্র কমিটিতে রাখতে হবে। তবেই আমরা জিততে পারবো। কেন্দ্রের আশেপাশে আপনাদের অফিস দরকার হলে অফিস করতে হবে আমি সহযোগিতা করবো।

দেশের উন্নয়ন দেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় আনার আহবান জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখার জন্য আওয়ামীলীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবে। বিরোধী দলকে নাশকতা করতে দেওয়া হবে না। তারা ভোর বেলায় মিটিং করে উধাও হয়; আমাদের নেতাকর্মীরা ভোর হতে সারাদিন মাঠে থাকবে।

তারাবো পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে এবং রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন এর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মেহের সহ অনেকে।

বাংলাদেশ সময়: ২২:৪১:৫৮   ১৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান
জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে - পরিবেশমন্ত্রী
সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী
‘যুক্তরাজ্যে দক্ষ শ্রমিক দিতে পারবে বাংলাদেশ’
এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয়: ব্রাহ্মণবাড়িয়ায় গণপূর্তমন্ত্রী
তিন পার্বত্যঞ্চলে সকল সম্প্রদায়ের মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে: পার্বত্য প্রতিমন্ত্রী
‘ওনার মনে হয় ডাক্তার দেখানো উচিত’, বুবলীকে ইঙ্গিত করে অপু বিশ্বাস
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস
থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ