বায়ার্নের বিপক্ষে নেইমারকে পাচ্ছে না পিএসজি

প্রথম পাতা » আন্তর্জাতিক » বায়ার্নের বিপক্ষে নেইমারকে পাচ্ছে না পিএসজি
শনিবার, ৪ মার্চ ২০২৩



বায়ার্নের বিপক্ষে নেইমারকে পাচ্ছে না পিএসজি

লিগ ওয়ানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বারবার চ্যাম্পিয়ন হয়ে এলেও চ্যাম্পিয়ন্স লিগে এসেই যেন খেই হারিয়ে ফেলছে পিএসজি। আশা জাগিয়েও গত কয়েকটা মৌসুমে শিরোপার দেখা পাওয়া হয়নি। এবারও ছিল সম্ভাবনা। কিলিয়ান এমবাপ্পের অপ্রতিরোধ্য ফর্মের পাশাপাশি লিওনেল মেসি আর নেইমারের ছন্দে ফেরা সেই আশার পালে খানিকটা হাওয়াও লাগিয়েছিল। কিন্তু আরও একবার বায়ার্ন মিউনিখ বাধা।

২০১৯-২০ মৌসুমে বায়ার্নের কাছেই ফাইনাল হেরে শিরোপা ছোঁয়া হয়নি পিএসজির। এবারও একই দশা। ঘরের মাঠেই জার্মান চ্যাম্পিয়নদের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে লিগ ওয়ানের শিরোপাধারীরা। এর মধ্যেই এল আরেক দুঃসংবাদ।

চলতি মাসের ৯ তারিখ চ্যাম্পিয়ন্স লিগের ফিরতি লেগে বায়ার্নের মুখোমুখি হবে পিএসজি। গুরুত্বপূর্ণ এ ম্যাচে দলে পাওয়া যাবে না পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। শুক্রবার (৩ মার্চ) বিষয়টি জানিয়ে দিয়েছেন দলের কোচ ক্রিস্টোফার গালতিয়ে।

নঁতের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে মাঠে নামার আগে শুক্রবার (৩ মার্চ) সংবাদ সম্মেলনে এসেছিলেন গালতিয়ে। সেখানে নেইমারের প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামী দুই ম্যাচের জন্য নেইমারকে পাওয়া যাবে না। আমাদের দলটা অনেক শক্তিশালী। নেইমারের অনুপস্থিতিতে আমরা দুজন মিডফিল্ডারের বদলে তিনজন মিডফিল্ডার এবং দুজন উইঙ্গার পাব। তবে নেইমারের অনুপস্থিতি অপূরণীয়। সে লিগ ওয়ানের সেরা খেলোয়াড়দের একজন এবং তাকে না পাওয়া অবশ্যই আমাদের জন্য বিশাল ক্ষতি।’

কয়েকদিন আগে লিলের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন নেইমার। চোটের পরপর দলের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল, পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। ঘরের মাঠে নঁতের বিপক্ষে ম্যাচে দলের আরও দুই তারকা রেনাতো সানচেজ ও কিম্পেম্বেকেও পাবে না পিএসজি।

বাংলাদেশ সময়: ১০:৪৪:৫১   ১৩৯ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আন্তর্জাতিক’র আরও খবর


হজ ভিসায় সৌদি আরবের নতুন নিয়ম
ইসরাইলে গোলাবারুদের চালান স্থগিত করলো যুক্তরাষ্ট্র
উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে বিশ্ব খাদ্য কর্মসূচি প্রধানের হুঁশিয়ারি
ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময়
জোড়া বোমা বিস্ফোরণে ডিআর কঙ্গোতে শিশুসহ নিহত ১২
পাকিস্তানে বাস দুর্ঘটনায় ২০ জন নিহত : পুলিশ
গাজায় নিহত সাংবাদিকের সংখ্যা বেড়ে ১৪১
বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে পুলিশ মোতায়েন
গাজায় ‘গণহত্যা’ জন্য ইসরায়েলের সাথে সম্পর্ক ছিন্ন করেছে কলম্বিয়া
রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ