ফতুল্লায় অপহরণের অভিযোগে যুবক আটক, কিশোরী উদ্ধার

প্রথম পাতা » ছবি গ্যালারী » ফতুল্লায় অপহরণের অভিযোগে যুবক আটক, কিশোরী উদ্ধার
শুক্রবার, ২৮ এপ্রিল ২০২৩



ফতুল্লায় অপহরণের অভিযোগে যুবক আটক, কিশোরী উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপহৃত এক স্কুলছাত্রী (১৪) কে উদ্ধারসহ অপহরণের অভিযোগে মো. জুম্মান (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সে রূপগঞ্জ উপজেলার দিঘীবরাবো, দক্ষিন যাত্রামুড়া এলাকার মতিউর রহমানের ছেলে।
শুক্রবার (২৮ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তর্থ নিশ্চিত করেন র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. মোশারফ হোসেন। এরআগে বৃহস্পতিবার ফতুল্লার বিভিন্ন এলাকায় ওই অভিযান পরিচালনা করে অভিযুক্তকে গ্রেপ্তার ও অপহৃতকে উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেপ্তারকৃত আসামি জুম্মানের ও ভিকটিম (১৪) এর সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়।

এরপর থেকেই জুম্মান বিভিন্ন ভাবে ভিকটিমকে কু-প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করে আসছিল। এতে ভিকটিম রাজি না হওয়ায় আসামী ভিকটিমকে বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শন করতে থাকে।

ঘটনার এক পর্যায়ে গত ২৩ এপ্রিল সকাল অনুমান ১১টায় ভিকটিম মঠবাড়িয়া থানার বাহালী পট্টি ২নং ওয়ার্ডস্থ তার বসত ঘরের সামনে রাস্তার উপর বের হইলে আসামী জুম্মান ও তার সঙ্গীয় ২/৩ জন সহযোগীদের সহযোগীতায় পূর্বপরিকল্পিতভাবে ভিকটিমকে জোরপূর্বক মোটরসাইকেলযোগে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

অপহরণকারী আসামীরা ভিকটিমকে অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল। এই ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আরও উল্লেখ করা হয়, পরবর্তীতে র‌্যাব ১১, সিপিএসসি এর গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যে উল্লেখিত আসামীকে আটকসহ ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় এবং এই মামলার অন্যান্য অজ্ঞাতনামা পলাতক আসামীদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহনের জন্য আসামিকে এবং উদ্ধারকৃত ভিকটিমকে পিরোজপুর মঠবাড়িয়া থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৪৩:১৪   ১৬৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
চিরকুট লিখে মসজিদের মুয়াজ্জিনের আত্মহত্যা
মদিনায় রেড এলার্ট!
চকরিয়া সাবেক এমপি জাফর আলমের নেতৃত্বে সাংবাদিকের উপর সশস্ত্র হামলায়
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
দুর্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দিতে নীতিমালা করা হবে: শিক্ষামন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন : কৃষিমন্ত্রী
জনপ্রশাসন মন্ত্রীর সাথে ভারতের পেনশন সচিবের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ