পদ্মা রেল সেতু পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব

প্রথম পাতা » ছবি গ্যালারী » পদ্মা রেল সেতু পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব
বৃহস্পতিবার, ৪ মে ২০২৩



পদ্মা রেল সেতু পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব

মন্ত্রীপরিষদ সচিব মো. মাহবুব হোসেন আজ বৃহ¯পতিবার পদ্মা সেতু রেল পরিদর্শন করেছেন। এ সময় তিনি ট্র্যাক কারে করে পদ্মা সেতু অতিক্রম করেন।
পরে মন্ত্রীপরিষদ সচিব পদ্মা রেল সংযোগ প্রকল্প পরিদর্শন করেন। তিনি মাওয়া স্টেশন পরিদর্শন শেষে মাওয়া থেকে ট্র্যাক কারে করে পদ্মা সেতু হয়ে জাজিরা প্রান্তের পদ্মা রেল স্টেশনে আসেন।
পদ্মা সেতুর সার্ভিস এরিয়া-৩ এর জাজিরা আর্মি ক্যা¤েপর কনফারেন্স কক্ষে এক সভায় অংশ নেন মন্ত্রীপরিষদ সচিব। এই সময় পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের সামগ্রিক কাজের অগ্রগতি ও বিভিন্ন দিক উপস্থাপন করা হয়। এছাড়া ভাঙ্গা জংশন স্টেশনের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন তিনি। প্রকল্প পরিদর্শন করে মন্ত্রী পরিষদ সচিব সন্তোষ প্রকাশ করেন।
এ সময় আরও উপরিস্থিত ছিলেন প্রকল্পের প্রধান সমন্বয়ক মেজর জেনারেল রেজাউল মজিদ, রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড. মো. হুমায়ুন কবীর, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো. কামরুল আহসান, প্রকল্পটির প্রকল্প পরিচালক মো. আফজাল হোসেনসহ সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
মাওয়া স্টেশনে ব্রিফিংয়ে ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ ভাঙা থেকে মাওয়া অংশের কাজের অগ্রগতি তুলে ধরেন। পুরো প্রকল্পের স¤পর্কে জাজিরায় ব্রিফ্রিং করেন প্রকল্পের সমন্বয়কারী ব্রিগেডিয়ার জেনারেল আবুল কালাম আজাদ এবং জাজিরা জংশনে নির্মাণাধীন দেশের আধুনিক রেল জংশন নিয়ে ব্রিফিং করেন কর্ণেল ফারুক আহমেদ। প্রকল্পটির পরামর্শক সিএসসি বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা ও প্রকৌশলীগণ ছাড়াও এই সময় ঠিকাদারী প্রতিষ্ঠান চায়না রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কো¤পানী উর্ধ্বতন কর্মকর্তরাও অংশ নেন।

বাংলাদেশ সময়: ২৩:২৪:২১   ১৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বিএনপি নেতাদের বক্তব্যে জিয়াউর রহমানও লজ্জা পাচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী
রাজার সঙ্গে ভুটান সফরে তথ্য প্রতিমন্ত্রী
রাস্তা থেকে ৩০০ ফুট খাদে পড়ল গাড়ি, নিহত ১০
রমজানের তৃতীয় জুমায় বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল, নামাজ আদায়
নতুন মন্ত্রিসভা গঠন পশ্চিম তীরে, অনুমোদন আব্বাসের
‘১৪৮তম আইপিইউ অ্যাসেম্বলি’ শীর্ষক সম্মেলন শেষে দেশে ফিরেছেন স্পীকার
বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে : ওবায়দুল কাদের
কমছেই না মাছ-মাংসের দাম
টেকসই পুঁজিবাজার গঠনে সঠিক আর্থিক প্রতিবেদন প্রকাশের তাগিদ
পর্দায় ফিরলেন চিত্রনায়ক মান্না!

News 2 Narayanganj News Archive

আর্কাইভ