সোনারগাঁয়ে অন্য রাজনৈতিক দলের চেয়ে জাতীয় পার্টি বেশি শক্তিশালী: এমপি খোকা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনারগাঁয়ে অন্য রাজনৈতিক দলের চেয়ে জাতীয় পার্টি বেশি শক্তিশালী: এমপি খোকা
সোমবার, ১৯ জুন ২০২৩



সোনারগাঁয়ে অন্য রাজনৈতিক দলের চেয়ে জাতীয় পার্টি বেশি শক্তিশালী: এমপি খোকা

সোনারগাঁয়ে বিগত সাড়ে ৯ বছরে কাউকে মিথ্যা আশ্বাস দেইনি। আমি বাস্তবতায় বিশ্বাস করি, আমি নোয়াগাও ইউনিয়নের মান্দার পাড়া ব্রীজ নির্মাণ করেছি। পরমেশ্বরদী থেকে ধন্দিবাজার পর্যন্ত রাস্তা করে দিয়েছি। আজ গৌরবরদীতে জরাজীর্ণ রাস্তাকে কিছু দিনের মধ্যে মেরামত করে দিবো। আরো কিছু চাহিদা আছে সেগুলো ২/৩ মাসের মধ্যে সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ।’

সোমবার (১৯ জুন) বিকেলে চরকামালদী এলাকায় সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সন্মেলন অনুষ্ঠানে, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন। আগামীতে আমি আপনাদের জন্য আরও উন্নয়ন করতে পারি। সোনারগাঁওয়ে জাতীয় পার্টি নেতা কর্মীরা আগে অবহেলিত ছিল। কেউ রাজনীতি থেকে দূরে চলে গেছে কেউ অন্য দলে চলে গেছে। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে তাদের খুঁজে এনে পুনঃরায় তাদেরসহ নতুনদের সমন্বয় করে ওয়ার্ড পর্যায়ে থেকে ইউনিয়ন পর্যন্ত সংগঠিত করেছি। আজ যে কোন রাজনৈতিক দলের চেয়ে জাতীয় পার্টি সোনারগাঁ অনেক বেশি শক্তিশালী এটা আমি গর্ব করে বলতে পারি ইনশাআল্লাহ।

ইউনিয়নের ৩নং ওয়ার্ড জাতীয় পার্টি সভাপতি মো. মাইনউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আস্হা ফিড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম বাবু, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনিসুর রহমান বাবু, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু, সদস্য সচিব সাইদুর রহমান সবুর, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নারায়ণগঞ্জ মহানগর আহবায়ক মো. ফয়সাল আহমেদ ভূইয়া, জাতীয় পার্টি জামপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. মোতালিব ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম শাহীন মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, শফিকুল ইসলাম মেম্বার, মিনারা খাতুন মেম্বার, নাছিমা আক্তার মেম্বার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর, উপজেলা জাতীয় যুব- সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, রিয়াদ ফকির মেম্বার, আবুল কালাম মেম্বার, শিল্পী বেগম মেম্বার, হাসিনা বেগম, ডা. আমিনুল ইসলাম, আ. রশিদ মেম্বার, আবু তাহের ফকির, মো. শাহীন মোল্লা, সাকিব মেম্বাব, জহিরুল ইসলাম মেম্বার আনোয়ার হোসেন মেম্বার, মোস্তাফা মেম্বার, জাতীয় পার্টি নেতা আনিসুর রহমান আনিস, কাইয়ুম খান প্রমূখ।

বাংলাদেশ সময়: ২৩:২৫:৩৯   ১৮৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
বিদেশে চাকরীর প্রলোভন দেখিয়ে মানব পাচার, চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
সংসদে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী বিল, ২০২৪ উত্থাপন
সংসদে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) সংশোধন আইন ২০২৪ উত্থাপন
অবৈধ কারেন্ট জালসহ নিষিদ্ধ অন্যান্য জাল ব্যবহার করতে দেয়া হবে না: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে বাংলাদেশ-ইতালি একসঙ্গে কাজ করবে : তথ্য প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির
বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে সুইডেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ