নুসরাতের ‘ফ্ল্যাটকাণ্ড’ নিয়ে যা বললেন সায়নী

প্রথম পাতা » ছবি গ্যালারী » নুসরাতের ‘ফ্ল্যাটকাণ্ড’ নিয়ে যা বললেন সায়নী
শনিবার, ৫ আগস্ট ২০২৩



নুসরাতের ‘ফ্ল্যাটকাণ্ড’ নিয়ে যা বললেন সায়নী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় দুই তারকা নুসরাত জাহান ও সায়নী ঘোষ। দুজনেই তৃণমূল নেত্রী। একজন সংসদ সদস্য, অন্যজন যুব তৃণমূল সভানেত্রী। তবে সাম্প্রতিক সময়ে দুর্নীতিকাণ্ডে জড়িয়েছে দুজনেরই নাম। কয়েক দিন আগেই নুসরাতের বিরুদ্ধে দুর্নীতির টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ ওঠে। এবার নুসরাতের ‘ফ্ল্যাটকাণ্ড’ নিয়ে মুখ খুলেছেন সায়নী।

অভিনেত্রী ভাষ্যমতে, আদালত কোনো নির্দেশ দেওয়ার আগেই গণমাধ্যমে কিছু লিখে দেওয়াটা কখনোই কাম্য নয়। আগে তো প্রমাণ করতে হবে আসল ঘটনা।

সায়নী বলেন, আমি নিজের ব্যক্তিগত জায়গা থেকে এটা খুব ভালোভাবে বুঝতে পেরেছি যে, মিডিয়া ট্রায়াল একটি বিশাল বড় ব্যাপার। কিন্তু আদালতের পক্ষ থেকে কিছু জানানোর আগেই মিডিয়াতে লেখা হচ্ছে। অভিযোগ প্রমাণের আগে দোষী বলা হচ্ছে, সেটা তো ঠিক নয়। আমার সঙ্গে নুসরাতের কথা হয়নি। তবে ভিউজ বা টিআরপির জন্য অন্য কারও ক্ষতি হচ্ছে সেটা ভাবা উচিত।

নুসরাতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, ২০১৪ সালে একটি সংস্থার নামে এই অভিনেত্রী ৪২৯ জনের কাছ থেকে ৫ লাখ ৫৫ হাজার রুপি করে প্রায় ২৪ কোটি রুপি নিয়েছেন (বাংলাদেশি মুদ্রায় যা ৩১ কোটি টাকার বেশি)।

জানা গেছে, এই টাকায় জমি কিনে সেখানে ফ্ল্যাট নির্মাণ করে তিন বছরের মধ্যে সবাইকে তিন রুমের একটি করে ফ্ল্যাট বুঝিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু ৯ বছর পেরিয়ে গেলেও ভুক্তভোগীরা এখনও সেই ফ্ল্যাট পাননি।

অভিযোগকারীদের দাবি, তাদের টাকা দিয়ে নিজের জন্য ফ্ল্যাট কিনেছেন নুসরাত জাহান। আর বিষয়টি তদন্ত করতে ইডির কাছে আবেদন করেছেন ভুক্তভোগীরা।

এদিকে অভিযোগের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে গণমাধ্যমকে নুসরাত বলেন, তখন এই সংস্থার সঙ্গে যুক্ত থাকলেও বর্তমানে আর যুক্ত নেই। অভিযুক্ত ওই সংস্থা থেকে প্রায় ১ কোটি ১৬ লাখ রুপি ঋণ নিয়েছিলেন এই নায়িকা।

মূলত সেই টাকা দিয়েই নুসরাত ফ্ল্যাটটি কিনেছেন। পরবর্তীতে ২০১৭ সালের ৬ মে সুদসহ প্রায় ১ কোটি ৪০ লাখ রুপি পরিশোধ করেছেন এবং তার উপযুক্ত প্রমাণও রয়েছে নুসরাতের কাছে। নায়িকার দাবি, তিনি এই দুর্নীতির সঙ্গে কোনোভাবেই জড়িত নন।

সূত্র : আনন্দবাজার

বাংলাদেশ সময়: ১৩:৪৬:১২   ৯০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বাকশাল সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান: কাদের
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
টানা বৃষ্টির আভাস দিল আবহাওয়া অধিদপ্তর
অর্থের বিনিময়ে জঙ্গিদের অস্ত্র গুলি সরবরাহ করেন রহিম
আগামী ২৪ মে শুরু নিউ ইয়র্ক বাংলা বইমেলা, থাকছে ১০ হাজার নতুন বই
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী সিমিন
গাজায় ১০ দিন ধরে চিকিৎসাসামগ্রী পাচ্ছে না ডাব্লিউএইচও
এআই মানুষের জীবনধারাকে সহজ করলেও এটি সভ্যতার জন্য ঝুঁকি : পলক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ